Sylhet Today 24 PRINT

যুক্তরাষ্ট্র যাচ্ছেন সাকিব

স্পোর্টস ডেস্ক |  ০৬ ডিসেম্বর, ২০২৩

চলছে বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট ম্যাচ। তবে মাঠের বাইরে সাকিব। আঙুলের ইনজুরির কারণে সিরিজে নেই বাংলাদেশের অধিনায়ক। এদিকে নির্বাচন কাজে ব্যস্ত থাকায় দলের সঙ্গে যুক্ত নেই সাকিব। আঙুলের চিকিৎসা করাতে এবার যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি।

নির্বাচন কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন সাকিব আল হাসান। মঙ্গলবার (৫ ডিসেম্বর) মাগুরাতেই ছিলেন তিনি। যদিও রাতে ঢাকায় চলে আসেন সাকিব। তবে বুধবার-ই (৬ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি, এমনটাই জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরি।

আঙুলের চিকিৎসার জন্য প্রথমে সাকিবের যাওয়ার কথা ছিল সিঙ্গাপুরে। তবে পরে জানা যায়, সিঙ্গাপুর নয় সাকিব যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। বুধবার রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা দেবেন সাকিব।

এদিকে সাকিবের ক্রিকেটে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক। আঙুলের ইনজুরির কারণে ৪-৬ সপ্তাহের জন্য ছিটকে গিয়েছিলেন সাকিব। তার চার সপ্তাহ পার হয়ে যাওয়ায় দুই থেকে তিন সপ্তাহের মধ্যে মাঠে ফিরতে পারবেন বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক। 

ধারণা করা হচ্ছে, নির্বাচনের পরে অনুষ্ঠিতব্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে মাঠে ফিরবেন সাকিব।

আসন্ন ৭ জানুয়ারির নির্বাচনে সাকিব আল হাসান লড়বেন মাগুরা-১ আসন থেকে। এর আগে ১৮ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন সাকিব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.