Sylhet Today 24 PRINT

আধিনায়ক শান্তকে নিয়ে আশাবাদী হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক |  ৩১ ডিসেম্বর, ২০২৩

ওয়ানডে বিশ্বকাপে সাকিব আল হাসানের সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছিল নাজমুল হোসেন শান্তকে। বিশ্বকাপের পর নিউজিল্যান্ড সফরে তাকেই রাখা হয় অধিনায়কের ভূমিকায়। সিরিজ জিততে না পারলেও কিউইদের মাটিতে প্রথমবার একটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টি জিতে ফিরছে টিম টাইগার্স। তাসমানপাড়ের দেশটির সঙ্গে ১-১ সমতায় টি-টুয়েন্টি সিরিজ শেষ করার পর তরুণ অধিনায়ককে নিয়ে বেশ আশাবাদী বাংলাদেশের প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে।

ভবিষ্যৎ বিবেচনায় শান্তকে লম্বা সময়ের জন্য দায়িত্ব দেয়া যায় কিনা, এমন প্রশ্নে সরাসরি মন্তব্যে না গেলেও কিছুটা পক্ষ নিয়েই বলেছেন হাথুরু। ম্যাচ শেষে বলেছেন, ‘আমার মনে হয় তারা (বাংলাদেশের নির্বাচকরা) এ ব্যাপারে দৃঢ়ভাবেই চিন্তা করবে। অবশ্যই এটা বোর্ডের সিদ্ধান্ত। কিন্তু শান্ত যথেষ্ট প্রমাণ রেখেছে তাকে গুরুত্ব সহকারে নেয়ার।’

মাউন্ট মঙ্গানুইতে রোববার টসে হেরে ব্যাটিংয়ে নেমে টিম টাইগার্স নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ১৯.৪ ওভারে ১১০ রানে অলআউট হয়। জবাবে কিউইরা ১৪.৪ ওভারে ৫ উইকেটে ৯৫ রান তোলার পর বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। জয়ের জন্য ওই সময় নিউজিল্যান্ডের কমপক্ষে ৭৮ রান দরকার ছিল। পরে বল আর মাঠে না গড়ানোয় বৃষ্টি আইনে হার নিয়ে মাঠ ছাড়ে শান্তবাহিনী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.