Sylhet Today 24 PRINT

জন্মদিনের পরিবারের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো

স্পোর্টস ডেস্ক |  ০৭ ফেব্রুয়ারী, ২০২৪

ক্রিশ্চিয়ানো রোনালদো ৩৯ বছর পূর্ণ করেছেন ৫ ফেব্রুয়ারি। দিনটিতে কোটি কোটি ভক্ত-সমর্থকের শুভেচ্ছা পেয়েছেন তিনি। পর্তুগিজ ফরোয়ার্ড সেদিন তার ৩৯তম জন্মদিন উদ্‌যাপন করেছেন সতীর্থদের সঙ্গে।

৩৯তম জন্মদিনের পরদিন (গতকাল) রোনালদো দিনটি উদ্‌যাপন করেছেন পরিবারের সঙ্গে। টেবিলের ওপর সাজানো ছিল জন্মদিনের কেক তিনটি। ৩৯ সংখ্যার ৩ ও ৯ অঙ্ক দুটি বসানো ছিল দুই কেকে। দুটো অঙ্কই ছিল হলুদ রঙের। দুটির ওপরেই ছিল মোমবাতি। জন্মদিনের কেক তিনটির সামনে দাঁড়িয়ে সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের সঙ্গে ছবি তুলে সামাজিক মাধ্যমে পোস্ট করেন রোনালদো।

বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার লিখেছেন, ‘সবচেয়ে সেরা উপায়ে ৩৯তম জন্মদিন উদ্‌যাপন। পরিবারের সঙ্গে উদ্‌যাপন করলাম এবং মাঠে ফিরলাম। উষ্ণ বার্তার জন্য সবাইকে ধন্যবাদ।’ পোস্ট শেষে জন্মদিনের কেক, ভালোবাসা ও কৃতজ্ঞতার ইমোজি দিয়েছেন পর্তুগিজ ফরোয়ার্ড।

রোনালদোর জন্মদিনে আল নাসর তাঁকে শুভেচ্ছা জানিয়েছে অভিনব উপায়ে। নিজেদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় ৫৪ সেকেন্ডের ভিডিও আপলোড করেছে আল নাসর। সেখানে রোনালদোর চিরপরিচিত ‘সিউ’ উদ্‌যাপনের ৩৯টি ভিডিও ছিল। সব কটিতেই রোনালদো ছিলেন আল নাসরের জার্সি পরা।

আল নাসরের হয়ে গত বছর পথচলা শুরু হয় রোনালদোর। শুরুতে সময়টা ভালো না গেলেও এখন তাঁর সময়টা ভালোই যাচ্ছে। আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপ গত বছর জিতেছেন আল নাসরের হয়ে। সৌদি ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ৪৪ ম্যাচে করেন ৩৮ গোল ও অ্যাসিস্ট করেন ১৩ গোলে। ২০ গোল করে সৌদি প্রো লিগের চলতি মৌসুমে এখনো পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা তিনি। আল নাসর, পর্তুগাল—সব মিলে ৫৪ গোল করে গত বছরের সর্বোচ্চ গোলদাতা ছিলেন এই তারকা ফরোয়ার্ড।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.