Sylhet Today 24 PRINT

জাপানের ক্লাবের কাছে হেরেছে মেসির ইন্টার মিয়ামি

স্পোর্টস ডেস্ক |  ০৮ ফেব্রুয়ারী, ২০২৪

এশিয়ার দেশ জাপানের ক্লাব ভিসেল কোবের কাছে হেরেছে লিওনেল মেসির ইন্টার মিয়ামি।

বুধবার রাতে জাপান ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচের ৬০ মিনিটে মাঠে নামলেও ব্যবধান গড়ে দেওয়ার কাজটা করতে পারলেন না আর্জেন্টাইন মহাতারকা।

নির্ধারিত সময়ে গোলশূন্য থাকার পর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে ৪-৩ গোলে জিতেছে ভিসেল কোবে। মেসি অবশ্য টাইব্রেকারে নিজে কোনো শট নেননি।

মেসিকে বেঞ্চে রেখে শুরুটা ভালোভাবেই করেছিল ইন্টার মিয়ামি। প্রথম দিকে বলের দখল রেখে আক্রমণে যাওয়ার চেষ্টা করে ফ্লোরিডার ক্লাবটি। প্রথম ১০ মিনিট বল ভিসেল কোবের অর্ধেই ছিল। এরপর ধীরে ধীরে ম্যাচে নিজেদের ছাপ রাখতে শুরু করে স্বাগতিকেরাও। ১৫ মিনিটে কয়েক মুহূর্তের ব্যবধানে দুবার বল পোস্টে মারেন ইয়ুয়া ওসাকা। এর মধ্যে চোট পেয়ে ১৭ মিনিটে সের্হিও বুসকেতস মাঠ ছেড়ে গেলে মিয়ামির ওপর চাপ আরও বাড়ে।

এ সময় ভিসেল কোবে চেষ্টা করে লং বলে মিয়ামিকে চাপে ফেলার। গোল না পেলেও দারুণ সব আক্রমণে মিয়ামিকে এলোমেলো করে দেয় জাপানি ক্লাবটি। মেসিবিহীন মায়ামির আক্রমণগুলোও এ সময় গোছানো ছিল না। ২৯ মিনিটে ডান প্রান্ত দিয়ে গোটোকু সাকাই এবং দিজু সাসাকি ওয়ান টু ওয়ান খেলে পরীক্ষা নেয় মিয়ামি ডিফেন্সের।

প্রথমার্ধের যোগ করা সময়ে ভিসেল কোবেকে এগিয়ে দেওয়ার সুবর্ণ এক সুযোগ হাতছাড়া করেন ওসাকা।

বিরতির পরও ভিসেল কোবে বলের দখল নিজেদের কাছে রাখে। আঁটসাঁট রক্ষণ দুর্গ তৈরি করে মিয়ামি অবশ্য ভালোভাবেই আটকে রাখে স্বাগতিকদের। ম্যাচের ৬০ মিনিটে ফ্যাবিয়ান রুইজের পরিবর্তে মাঠে নামেন মেসি।

৭৯ মিনিটে গোলরক্ষক একা পেয়েও গোল করতে ব্যর্থ হন মেসি। এরপর আর্জেন্টাইন তারকার ফিরতি শট গোললাইনের কাছাকাছি জায়গা থেকে ফিরিয়ে দেন ভিসেল কোবে ডিফেন্ডার ইউকি হোন্ডা।

গোলশূন্য ড্রয়েই শেষ হয় নির্ধারিত সময়ের খেলা। পরে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে শেষ পর্যন্ত ৪-৩ গোলে হেরে যায় মেসির মিয়ামি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.