Sylhet Today 24 PRINT

সিলেটভিউ প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |  ১২ ফেব্রুয়ারী, ২০১৫

বিশ্বকাপ ক্রিকেটকে স্বাগত জানিয়ে সিলেটভিউ প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন সাবেক সাংসদ ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

উদ্বোধনকালে তিনি বলেন, ক্রিকেটে বাংলাদেশের গৌরবোজ্জল ইতিহাস রয়েছে। দেশের সর্বত্র ক্রকেট রনিয়ে উন্মাদনা রয়েছে। এরই প্রেক্ষিতে বিশ্বকাপ ক্রিকেটকে স্বাগত জানিয়ে সিলেটভিউ২৪ডটকম’র এই প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অত্যন্ত সুন্দর একটি উদ্যোগ। সিলেটের মিডিয়া হাউসগুলোর মধ্যে এরকম সুন্দর উদ্যোগ সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আরো বাড়িয়ে তুলবে।

শফিকুর রহমান চৌধুরী মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে বিশ্বকাপ খেলতে যাওয়া বাংলাদেশ দলের জন্য শুভ কামনা জানান।

সিলেটভিউ প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনকালে আরোও উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হালিম (সুনু মিয়া), টুর্নামেন্টের আয়োজক সিলেটভিউ২৪ডটকম’র সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, বিডিনিউজ২৪ডটকম ও ইন্ডিপেন্ডেন্ট টিভির সিলেট প্রতিনিধি মঞ্জুর আহমদ প্রমুখ।

এদিকে উদ্বোধনী ম্যাচে দুপুর ১২টায় মুখোমুখি হয়েছে ক্রীড়ালেখক সমিতি-সিলেট ও দৈনিক উত্তরপূর্ব।

প্রসঙ্গত, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি-সিলেট, দৈনিক উত্তরপূর্ব, সিলেটভিউ২৪ডটকম ও রিয়েলটাইমস২৪ডটকম এই চারটি মিডিয়া হাউস অংশ নিচ্ছে।  

 

 

 

 

 

 

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.