Sylhet Today 24 PRINT

চেন্নাইয়ের জয়ের দিনে মোস্তাফিজের ২ উইকেট

স্পোর্টস ডেস্ক |  ২৭ মার্চ, ২০২৪

প্রথম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে যে মোস্তাফিজের দেখা মিলেছিল, গুজরাট টাইটান্সের বিপক্ষে শুরুতে সেই মোস্তাফিজের দেখা মিলল না। আগের ম্যাচে শুরুতে ছিলেন আঁটসাঁট, পরবর্তীতে খরুচে। দ্বিতীয় ম্যাচে অবশ্য অন্য চিত্র; শুরুতে খরুচে, শেষে এসে নিয়ন্ত্রিত।

দ্বিতীয় ম্যাচে আজ প্রথম ২ ওভারে ২৩ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। পরের দুই ওভারে ৭ রানের বিনিময়ে নিলেন ২ উইকেট।

প্রথম ম্যাচে প্রথম ২ ওভারে মোস্তাফিজ ৭ রানে নিয়েছিলেন ৪ উইকেট; আর পরের ২ ওভারে দিয়েছিলেন ২২ ওভার।

১৭তম ওভারে দারুণ বোলিং করেন ফিজ। রান দেন একটি। তুলে নেন রশিদ খানের উইকেট। ১৯তম ওভারে দেন ৬ রান। পান রাহুল তিওয়াতির উইকেট।

মোস্তাফিজের ভিন্ন অভিজ্ঞতার ভিন্ন দিনে চেন্নাই সুপার কিংসের জয়ে ছেদ পড়েনি। টানা দ্বিতীয় ম্যাচ জিতেছে তার দল। চেন্নাইয়ের করা ২০৬ রানের জবাবে গুজরাট টাইটান্সের ইনিংস থামে ১৪৩ রানে।

প্রথম ম্যাচে মোস্তাফিজ তার ৪ ওভারে ২৯ রানে নিয়েছেন ৪ উইকেট। দ্বিতীয় ম্যাচে এসে ২ উইকেট নিয়েছেন ৩০ রানের খরচায়। এখন পর্যন্ত তিনিই এবারের আইপিএলে সবচেয়ে বেশি উইকেট সংগ্রাহক।

মঙ্গলবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে চেন্নাই। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেছেন শিবম দুবে। এছাড়া ২০ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৪৬ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন রাচিন রবীন্দ্র।

জবাবে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রানের বেশি করতে পারেনি গুজরাট। সর্বোচ্চ ৩৭ রান করেছেন সাই সুদর্শন।

চেন্নাইয়ের হয়ে দুটি করে উইকেট শিকার করেছেন দীপক চাহার, মোস্তাফিজ এবং তুষার দেশপান্ডে; একটি করে উইকেট নিয়েছেন ডারিল মিশেল ও মাতিশা পাথিরানা।

প্লেয়ার অব দ্য ম্যাচ হয়েছেন চেন্নাই সুপার কিংসের শিবম দুবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.