Sylhet Today 24 PRINT

চলছে ব্যাট-বলের লড়াই

চার বছরের প্রতীক্ষার অবসান হলো অবশেষে। ব্রেন্ডন ম্যাককালাম আর অ্যাঞ্জেলো ম্যাথিউজের মধ্যে টসে কয়েন নিক্ষেপের মধ্য দিয়েই শুরু হয়ে গেলো বিশ্বকাপে বিশ্বযুদ্ধের রণদামামা।

স্পোর্টস ডেস্ক |  ১৪ ফেব্রুয়ারী, ২০১৫

চার বছরের প্রতীক্ষার অবসান হলো অবশেষে। ব্রেন্ডন ম্যাককালাম আর অ্যাঞ্জেলো ম্যাথিউজের মধ্যে টসে কয়েন নিক্ষেপের মধ্য দিয়েই শুরু হয়ে গেলো বিশ্বকাপে বিশ্বযুদ্ধের রণদামামা। শুরুতেই বৃষ্টির বাগড়া। তবে খেলা শুরু করতে অবশ্য ৫ মিনিটের বেশি লাগেনি।

টসে জিতে স্বাগতিক নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন লংকান দলপতি অ্যাঞ্জেলো ম্যাথিউজ। শুরুতেই লংকান বোলিংকে মোকাবেলা করতে মাঠে নামলেন দুই কিউই ওপেনার অধিনায়ক ব্রেন্ডন ম্যাককুলাম এবং মার্টিন গাপটিল। প্রথম বল করতে আসেন শ্রীলংকান পেসার নুয়ান কুলাসেকারা।

প্রথম বলটি গাপটিলের উদ্দেশ্যে করেন কুলাসেকারা। অফসাইডে লেংথি ডেলিভারিটিতে অবশ্য রান নেওয়ার চেষ্টা করেননি গাপটিল। এর পরের বলটি হয়েছিল মারাত্মক ইনসুইংগার।

তবে বিশ্বকাপের প্রথম রানটি এসেছে ওয়াইড থেকে। অফস্ট্যাম্পের অনেক বাইরে বল করে প্রথম রান হজম করে শ্রীলংকা আর নিউজিল্যান্ডের খাতায় যোগ হয় প্রথম রান।
ব্যাট থেকে প্রথম রান নেন মার্টিণ গাপটিল। প্রথম ওভারের ৫ম বলে। স্ট্রাইকিং প্রান্তে এসে প্রথম বাউন্ডারির মার মারেন নিউজিল্যান্ডের অধিনায়ক ব্রেন্ডন ম্যাককুলাম।

এই ম্যাচের মধ্য দিয়ে শুরু হয়ে গেলো দুই লংকান কিংবদন্তী মাহেলা জয়াবর্ধনে আর কুমারা সাঙ্গাকারার বিশ্বকাপ এবং ওয়ানডেকে বিদায় জানানোর শেষ টুর্নামেন্ট।

 

এদিকে দিনের অপর ম্যাচে ইংল্যান্ডের সাথে টস হেরে ব্যাটিং করছে হট ফেবারিট অস্ট্রেলিয়া ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.