Sylhet Today 24 PRINT

ভারতের বিরুদ্ধে ৭ ফুটের ইরফানের ‘অস্ত্র’ তিন-ইঞ্চি পুরু জুতো!

৭ ফুট ২ ইঞ্চি দৈর্ঘ্যের পাক বোলার মহম্মদ ইরফানের মোকাবিলা করার জন্য যখন নিজেদের কৌশল নিয়ে ব্যস্ত ভারত, সেখানে ধোনিবাহিনীর সব পরিকল্পনাকে ভেস্তে দিতে অভিনব পাল্টা-কৌশল অবলম্বন করলেন ইরফান।

নিউজ ডেস্ক |  ১৫ ফেব্রুয়ারী, ২০১৫

রবিবারের মহারণে একে অপরকে টেক্কা দিতে কৌশল-পাল্টা কৌশলের সন্ধানে ভারত ও পাকিস্তান শিবির।
একদিকে, ৭ ফুট ২ ইঞ্চি দৈর্ঘ্যের পাক বোলার মহম্মদ ইরফানের মোকাবিলা করার জন্য যখন নিজেদের কৌশল নিয়ে ব্যস্ত ভারত, সেখানে ধোনিবাহিনীর সব পরিকল্পনাকে ভেস্তে দিতে অভিনব পাল্টা-কৌশল অবলম্বন করলেন ইরফান।

কী সেই কৌশল ও পাল্টা কৌশল? মহম্মদ ইরফানের মোকাবিলা করার জন্য জোড়া টুল লাগিয়ে তার উপর থেকে ছোঁড়া বলে ব্যাটিং প্র্যাক্টিস করেছিল টিম ইন্ডিয়া৷ তারই পাল্টা স্ট্র্যাটেজি পাকিস্তানের ফাস্ট বোলারের। রবিবারের মহারণের জন্য বিশেষ জুতো পরে ২২ গজে নামবেন ইরফান৷ যা ৩ ইঞ্চি পুরু৷ ফলে, আদতে রোহিত-ধবনদের সামনে এবার ৭ ফুট ৫ ইঞ্চি উচ্চতা থেকে ধেয়ে আসবে বল৷ এই নতুন জুতো সম্বন্ধে এখনও আইসিসি-র তরফ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি। তবে, শনিবার প্র্যাকটিসে দেখা যায় এই বিশেষ জুতো ব্যবহার করে নিজের উচ্চতা বাড়িয়ে নেটে বল করছেন ইরফান। এমতাবস্থায়, সাড়ে সাত ফুটের ইরফানের শক্তিশেলকে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানেরা কোন অস্ত্রে সামলান, সেদিকেই নজর ক্রিকেট বিশেষজ্ঞদের৷

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.