Sylhet Today 24 PRINT

রমিজ রাজার আরেক কাণ্ড!

স্পোর্টস ডেস্ক |  ২৯ ফেব্রুয়ারী, ২০১৬

বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদের শিরোনামে থাকতে পছন্দ করেন রমিজ রাজা। তার বেশিরভাগ বিতর্কিত মন্তব্য বাংলাদেশ-সম্পর্কিত। স্পষ্ট করে বলতে গেলে, বাংলাদেশের ক্রিকেট ও ক্রিকেটার-সম্পর্কিত। বিতর্কিত এই ধারাভাষ্যকার শুক্রবার এশিয়া কাপ উপলক্ষে বাংলাদেশে এসেছেন।

আবারও পুরস্কার বিতরণীর মঞ্চে উর্দুতে কথা বলে বিতর্কের জন্ম দিলেন পাকিস্তানি এই ধারাভাষ্যকার। ভারত-পাকিস্তান ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইংরেজি জানা সত্ত্বেও শহীদ আফ্রিদির সঙ্গে উর্দুতে কথা বলেন তিনি। যদিও টসের সময় আফ্রিদির সঙ্গে ইংরেজিতে কথা বলেছিলেন রমিজ।

স্বাভাবিকভাবেই আন্তর্জাতিক ম্যাচে যারা ইংরেজি জানেন তারা ইংরেজিতেই কথা বলেন। আর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইংরেজি জানা সত্ত্বেও শহীদ আফ্রিদির সঙ্গে তিনি কেন উর্দুতে কথা বললেন, তা নিয়ে বিতর্ক থেকেই যাচ্ছে।

এর আগে পিএসএলে পেশোয়ারের হয়ে নিজের দ্বিতীয় ম্যাচে হার না-মানা ৫৫ রানের ইনিংস খেলে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান তামিম। তামিম পুরস্কার নিতে এলে বিতর্কিত রমিজ বলেন, ‘আমি তো বাংলায় কথা বলতে পারি না, ইংরেজি কি চলবে? নাকি...? এই নাকি দিয়ে হয়তো উর্দুতে আলাপ চলবে কিনা, সেটি জানতে চেয়েছেন রমিজ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.