Sylhet Today 24 PRINT

‘মেরি মি সাব্বির’, ‘মেরি মি সৌম্য’

ক্রীড়া প্রতিবেদক |  ০৯ মার্চ, ২০১৬

ক্রিকেট বাংলাদেশের কেবল এক উচ্ছ্বাসমাধ্যমই নয়, এখন এটা জীবনের উপকরণও হয়ে দাঁড়িয়েছে। অনেকেই ক্রিকেট আর ক্রিকেটারদের জীবনের সঙ্গে জড়িয়ে নিতে চান।

বুধবার (৯ মার্চ) নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশের সাব্বির রহমান যখন ব্যাট করছিলেন তখন ভারতের ধর্মশালার গ্যালারিতে প্ল্যাকার্ড হাতে দাঁড়ানো এক  তরুণীকে দেখা গেল, যেখানে গোটা অক্ষরে লিখা "মেরি মি সাব্বির"। প্ল্যাকার্ডে লাল-নীল রঙের অক্ষরের সঙ্গে তিনটা "হার্টস" চিহ্নও দেয়া।

কেবল তাই নয়, সাব্বিরের সাথে একই সঙ্গে এমন 'প্রস্তাব' পেয়েছেন বাংলাদেশ দলের ওপেনার সৌম্য সরকার।

এশিয়া কাপ থেকে দুর্দান্ত ফর্মে থাকা সাব্বির রহমান নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাট হাতে সুবিধা করতে না পারলেও ম্যাচে করেছেন ১৫ রান, এ রানের মধ্যে আছে এক বিশাল ছক্কার মার।

একই দিন শুরুটা দারুণ করেছিলেন সৌম্য সরকার। তবে বেশিদূর যাওয়া হয় নি তার। তাতে কী? অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ থেকে যে সৌম্য সরকার ক্রিকেট মাঠে দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন! নিজেকে নিয়ে যাচ্ছেন অন্য উচ্চতায়, যেখান থেকে বাংলাদেশ পাচ্ছে আশাবাদের জ্বালানি, অবিরত!

এর আগে বাংলাদেশ দলের পেস সেনসেশন তাসকিন আহমেদও পেয়েছিলেন "মেরি মি" আহ্বান! অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপ শেষে দেশে ফেরত টাইগারদের অভ্যর্থনা জানাতে আসা টাইগার ক্রিকেটপ্রেমিরা মধ্যে কিছু কিছু তরুণী ‘মেরি মি তাসকিন’ প্ল্যাকার্ড উঁচিয়ে ধরেছিল।

সদ্য সমাপ্ত এশিয়া কাপে সর্বোচ্চ রানের সংগ্রহের পাশাপাশি টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন সাব্বির রহমান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.