Sylhet Today 24 PRINT

ধারাবাহিকতা ধরে রেখে পাকিস্তানকে হারাতে চান তামিম

স্পোর্টস ডেস্ক |  ১৪ মার্চ, ২০১৬

পাকিস্তানের সাথে খেলা সর্বশেষ দুটি টি-টোয়েন্টির দুটিতেই জিতেছিল বাংলাদেশ। তবে দুটোই দেশের মাটিতে। যদিও বিশ্ব টি-টোয়েন্টির সুপার টেনের প্রথম ম্যাচে পাকিস্তানের সাথে বাংলাদেশের খেলা হবে কলকাতায়। পরিবেশ ও আবহাওয়া বিবেচনায় নিলে তা অনেকটা দেশের মতই।

পাকিস্তানকে হারিয়েই এবারের এশিয়া কাপের ফাইনালে পা দিয়েছিল বাংলাদেশ। সপ্তাহ দুয়েক পর একই প্রতিপক্ষের বিপক্ষে তাই অভিন্ন ফলই প্রত্যাশা সবার।  

গত জানুয়ারিতে পাকিস্তান সুপার লিগে (পিএএল) ব্যাট হাতে আলো ছাড়ান তামিম। তাই বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে সুপার টেনের ম্যাচে ভালো করার ব্যাপারে আরো আত্মবিশ্বাসী করে তুলেছে বাংলাদেশের এই বাঁহাতি ওপেনারকে।

ওমানের বিপক্ষে রোববার ১০৩ রান করে তামিম হয়েছেন ম্যাচসেরা। খেলা শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তামিম ইকবাল। তিনি বলেন, ‘বাছাই পর্বে বাঁধা আমরা অতিক্রম করেছি। এখন আমাদের সামনে রয়েছে মূল পর্ব। আর সেই পর্ব আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে পাকিস্তানের সঙ্গে ম্যাচটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ। তবে আমি আত্মবিশ্বাসী। বাছাই পর্বে যেভাবে খেলেছি মূল পর্বেও সেভাবে পারফর্ম করতে পারবো। ধারাবাহিকতা ধরে রেখেই জয় পাব বলে আত্মবিশ্বাসী আছি। ’

এই মুহুর্তে দুর্দান্ত ফর্মে থাকা তামিম বলেন, ‘যখন আপনি ভালো পারফর্ম করবেন তখন আপনার পারফর্মেন্স এমনতিতেই অনেক উঁচুতে থাকে। সেই সঙ্গে থাকে বাড়তি আত্মবিশ্বাস। তাই সুপার টেনে পাকিস্তানের সঙ্গে ম্যাচটাতে আমাদের সেরাটা দিতে চাই।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.