Sylhet Today 24 PRINT

সংবাদ সম্মেলনে আফ্রিদির ‘ভারত-প্রেম’-এ ক্ষুব্ধ পাকিস্তানীদের উকিল নোটিশ

স্পোর্টস ডেস্ক |  ১৪ মার্চ, ২০১৬

বিশ্ব টি-টোয়েন্টির প্রথম ম্যাচ খেলতে কলকাতায় পৌঁছে সংবাদ সম্মেলনে পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি বলেছিলেন, "পাকিস্তানের চেয়ে বেশি ভালোবাসা ভারতে পেয়েছি"

তবে তার এই মন্তব্য মোটেও সহজভাবে নিতে পারেননি পাকিস্তানিরা। পাকিস্তান অধিনায়ককে উকিল নোটিশও পাঠানো হয়েছে। নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে আফ্রিদিকে।

 স্বাভাবিকভাবেই ভারতে আসলেই তাঁরা অনিরাপদ বোধ করেন কি না, এমন প্রশ্নের মুখামুখি হতে হয়েছিল। এর উত্তর দিতে গিয়ে আফ্রিদি বলে বসেন, এখানে সব সময়ই মানুষদের ভালোবাসা পেয়েছেন। এমনকি পাকিস্তানেও নাকি এমন ভালোবাসা পাননি।

আফ্রিদির কথাটাই ক্ষোভের আগুন জ্বালিয়ে দিয়েছে পাকিস্তানে। পাকিস্তানের সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে অনেক নেতিবাচক মন্তব্য করা হচ্ছে। এটিকে দেখা হচ্ছে ‘অযাচিত ভারত-প্রেম’ হিসেবে। এবার জুডিশিয়াল অ্যাকটিভিজম প্যানেল নামের একটি পাকিস্তানের লাহোরভিত্তিক একটি সংগঠন লিগ্যাল নোটিশও পাঠাল। সংগঠনটির বক্তব্য, আফ্রিদির মন্তব্য পুরো পাকিস্তানের আবেগকে আহত করেছে।

১৫ দিনের মধ্যে আফ্রিদিকে এ ব্যাপারে জবাব দিতে বলা হয়েছে। তা না হলে নেওয়া হবে আইনি পদক্ষেপ।

সাবেক ক্রিকেটার  জাভেদ মিয়াদাদ আফ্রিদির ভারত প্রেম লজ্জাজনক বলে মন্তব্য করেছেন।  তবে সাবেক ক্রিকেটারদের কারো কারো  দাবি আফ্রিদি নেহাত ভদ্রতা করে এমনটা বলেছেন। এটা নিয়ে বাড়াবাড়ির কিছু নেই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.