Sylhet Today 24 PRINT

পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছেন মুস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক |  ১৫ মার্চ, ২০১৬

মাশরাফির অপেক্ষা বোধহয় শেষ হল। মঙ্গলবার ইডেনের নেটে টানা বোলিং করলেন 'কাটার মাস্টার' মুস্তাফিজুর রহমান।
দল সূত্রে খবর তেমন একটা ব্যথা অনুভব করছেন না তিনি, উন্নতি হচ্ছে দ্রুত। সব ঠিকঠাক থাকলে সুপার টেনের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষেই একাদশে আসবেন বাংলাদেশে সেরা এই বোলার।

মুস্তাফিজের ফেরার খবর দল থেকে স্পষ্ট করে কিছু বলা না হলেও আকারে ইঙ্গিতে বোঝা যাচ্ছে ইডেনে নামছেন তিনি।

মুস্তাফিজ ফিরছেন, বোলিং একশনের পরীক্ষা দিয়ে দলের সাথে যোগ দিয়েছেন তাসকিনও। খেলতে বাঁধা নেই তাঁরও। সেরা একাদশ নামাতে তাই কোচ-অধিনায়কের কোন সমস্যা হবার কথা নয়।

বুধবার (১৬ মার্চ) বিকেল সাড়ে তিনটায় শুরু  এ ম্যাচে ফুরফুরে মেজাজে থাকা বাংলাদেশ চাইছে ভালো শুরু। আর ভাল শুরু জন্য চাই প্রথম ম্যাচেই জয়। সর্বশেষ খেলা দুটি টি-টোয়েন্টিতেই পাকিস্তানকে হারিয়েছিল বাংলাদেশ। তবে দুটোই আবার দেশের মাটিতে। ২৫ বছর পর কলকাতার ইডেন গার্ডেনে নামছে বাংলাদেশ, পশ্চিমবঙ্গের মানুষের কাছ থেকে বড় একটা সমর্থন পাবার ইঙ্গিত পাওয়া গেছে ইতিমধ্যে। সব মিলিয়ে চাপটা তাই পাকিস্তানের দিকেই বেশি।

তবে বাংলাদেশকে ভাবাচ্ছে সৌম্য ও মুশফিকের নিজেদের মত খেলতে না পারা। যদিও পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ জেতা ম্যাচেই ৪৮ রান করে ম্যাচ সেরা হয়েছিলেন ওপেনার সৌম্য সরকার। তামিমের ধারাবাহিকতার সাথে সৌম্যের স্বরূপে ফেরা ও মুশফিকের ছন্দ পাওয়া তাই এখন দলের সবচেয়ে বড় প্রত্যাশা।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.