Sylhet Today 24 PRINT

পাকিস্তানকে হারিয়ে সেমিফাইনালে নিউজিল্যান্ড

ক্রীড়া প্রতিবেদক |  ২২ মার্চ, ২০১৬

স্যান্টেনার প্রতিদিনই দেখাচ্ছেন চমক

ভারত, অস্ট্রেলিয়া তারপর পাকিস্তান। খ্যাপাটে ব্যাটিং আর দুর্দান্ত স্পিন বোলিং দিয়েই পর পর ৩ জয় তোলে নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গেল কেইন উইলিয়ামসনের দল।
এবার মোহালির পিচেও সোধী, স্যান্টেনারের নিয়ন্ত্রিত বোলিংয়ে  পাকিস্তানকে ২২ রান হারিয়েছে তারা। নিউজিল্যান্ডের করা ১৮০ রানের জবাবে পাকিস্তান থেমেছে ১৫৮ রানে।  ফলে প্রথম দল হিসেবে নিশ্চিত হয়েছে তাদের সেমিফাইনালে খেলা।

মঙ্গলবার (২২ মার্চ) মোহালিতে টস জিতে ব্যাটিং নিয়ে পাকিস্তানি বোলারদের উপর রীতিমতো স্ট্রিম রোলার চালান কিউই ওপেনার মার্টিন গাপটিল। মূলত মাত্র ৪৮ বলে তাঁর ৮০ রানের ঝড়ো ইনিংসের উপর ভর করেই ১৮১ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় ব্লাক ক্যাপসরা। এছাড়া রস টেইলর করেছেন ৩৬ রান।

জবাবে ভাল শুরু করেছিল পাকিস্তানও। মাত্র ২৪ বলে ৪৭ রনের ঝড়ো ইনিংস খেলেন তিনি। তবে এরপর আর কেউ দাঁড়াতে না পারায় শেষ পর্যন্ত প্রতিদ্বন্দ্বিতা করতে পারেনি পাকিস্তান। বিশেষ করে স্যান্টেনার ও সোধী মধ্য ওভারগুলোতে খেলার নিয়ন্ত্রণ এনে দেন নিউজিল্যান্ডের হাতে।  ৪ ওভার বল করে স্যান্টেনার ২৯ রান দিয়ে ২টি এবং ২৫ রান দিয়ে সোধী নিয়েছেন ১ উইকেট।

৮০ রানের অনবদ্য ইনিংস খেলে ম্যাচ সেরা হয়েছেন মার্টিন গাপটিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.