Sylhet Today 24 PRINT

৫০০ গোলের মাইলফলকের সামনে মেসি

স্পোর্টস ডেস্ক |  ০২ এপ্রিল, ২০১৬

রিয়ালের বিপক্ষে একটি গোল পেলেই তিনি গড়ে ফেলবেন অসাধারণ এক কীর্তি। এল ক্লাসিকো নামে পরিচিত রিয়াল-বার্সেলোনা দ্বৈরথে সামনে সব মিলিয়ে ৫০০ গোলের মাইলফলকে পৌঁছানোর হাতছানি মেসির। 

তবে বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনাকে টানা দুটি জয় এনে দেওয়া লিওনেল মেসি এখন রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ নিয়ে ভাবছেন। এই ম্যাচে ক্লাব ও দেশের হয়ে মিলিয়ে ৫০০ গোলের মাইলফলকে পৌঁছাতে পারার সুযোগটা কাজে লাগাতে পারলে দারুণ হবে বলে মনে করেন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড।

নিজেদের মাঠে বাংলাদেশ সময় বুধবার সকালে রাশিয়া ২০১৮ বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে বলিভিয়াকে ২-০ গোলে হারায় আর্জেন্টিনা। এর আগের ম্যাচে চিলিকে ২-১ গোলে হারায় জেরার্দো মার্তিনোর দল।

ম্যাচ শেষে মেসিকে প্রশ্ন করা হয়, ঠাসা সূচির কারণে রিয়ালের বিপক্ষে লা লিগায় আগামী শনিবারের ম্যাচে তার মধ্যে ক্লান্তি কাজ করবে কিনা।

বার্সেলোনার তারকা ফরোয়ার্ড এর উত্তরে বলেন, “আমার শারীরিক সমস্যা নেই। এখন ক্লাসিকো নিয়ে ভাবতে বার্সেলোনায় ফেরার সময়। এটা খুব বড় এক পরীক্ষা হবে।”

বার্সেলোনার হয়ে ৪৪৯ গোল করা মেসি বলিভিয়ার বিপক্ষে পেনাল্টি থেকে একটি গোল পেয়ে স্পর্শ করেন আর্জেন্টিনার হয়ে ৫০ গোলের মাইলফলক।

মেসি বলেন, “রিয়াল মাদ্রিদের বিপক্ষে এই সংখ্যায় পৌঁছাতে পারাটা দারুণ হবে। সত্যিকারের ভালো বিষয় হবে ম্যাচটি জেতা এবং পয়েন্ট তালিকায় ব্যবধান বাড়ানো।”

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.