Sylhet Today 24 PRINT

বিশ্বকাপের সেরা দলে মুস্তাফিজ

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ০৪ এপ্রিল, ২০১৬

আইসিসি সোমবার টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশ ঘোষণা করেছে। এই তালিকায় দ্বাদশ খেলোয়াড় হিসেবে জায়গা করে নিয়েছেন কাটার বিশেষজ্ঞ খ্যাত মুস্তাফিজুর রহমান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা নেমেছে রবিবার রাতে। এরপরেই ঘোষণা করা হয় শেরা একাদশের তালিকা।

১২ জনের ওই তালিকা সোমবার দুপুরে প্রকাশ করেছে আইসিসি। কোহলিকে অধিনায়ক করে যে দল দেওয়া হয়েছে তাতে জায়গা পেয়েছেন ইংল্যান্ডের চার ক্রিকেটার। দুজন করে খেলোয়াড় আছে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের। এছাড়া একজন করে খেলোয়াড় রয়েছে অস্ট্রেলিয়া, বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকার ও নিউজিল্যান্ডের।

প্রসঙ্গত, বিশ্বকাপের সেরা দলটিকে বেছে নিয়েছেন বিভিন্ন দেশের প্রাক্তন ক্রিকেটারর ও ধারাভাষ্যকাররা। কন্ডিশন ও পারফরম্যান্সের উপর ভিত্তি করে টুর্নামেন্টের সেরা দল নির্বাচন করেছেন নির্বাচকরা।

বিশ্বকাপে আইসিসির ঘোষিত সেরা একাদশ: জেসন রয় (ইংল্যান্ড), কুইন্টন ডি কক (দক্ষিণ আফ্রিকা, উইকেট রক্ষক), বিরাট কোহলি (ভারত, অধিনায়ক), জো রুট (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড), শেন ওয়াটসন (অস্ট্রেলিয়া), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), মিচেল স্যান্টনার (নিউজিল্যান্ড), ডেভিড উইলি (ইংল্যান্ড), স্যামুয়েল বাদ্রি (ওয়েস্ট ইন্ডিজ), আশিষ নেহরা (ভারত), ‍মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ, দ্বাদশ)।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.