Sylhet Today 24 PRINT

সিলেট ১ম বিভাগ হকি লীগে ইয়ং স্টারস্ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ান

স্পোর্টস রিপোর্ট |  ১৯ এপ্রিল, ২০১৬

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং লতিবুন্নেছা টাওয়ারের পৃষ্ঠপোষকতায় “ লতিবুন্নেছা টাওয়ার ১ম বিভাগ হকি লীগ ২০১৫-২০১৬“ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় ইয়ং স্টারস্ স্পোর্টিং ক্লাব ২-১ গোলে মৌসুমী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । ইয়ং স্টারস্ স্পোর্টিং ক্লাব এর পক্ষে হাসেম ও সোহেল ১ টি করে গোল করেন। মৌসুমী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার  পক্ষে মান্না একমাত্র গোলটি করেন।

সিলেট জেলা  হকি কমিটির সম্পাদক মোঃ সুনু মিয়া এর সঞ্চালনায় ও কমিটির সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ জয়নাল আবেদীন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান লতিবুন্নেছা টাওয়ার, সিলেট এর স্বত্ত্বাধিকারী ও  ক্রীড়া সংগঠক আব্দুর রকিব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য  বিজিত চৌধুরী এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি বিমলেন্দু দে নান্টু, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সভাপতি আব্দুল মালিক রাজা, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও ইয়ং ষ্টারস্ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও সিলেট জেলা ক্রিকেট কমিটির সহ-সভাপতি সৈয়দ তৌফিকুল হাদী, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমান উজ্জ্বল, সিলেট জেলা ক্লাব সমিতির সাধারণ সম্পাদক হাজী মিলাদ আহমদ, সিলেট জেলা হকি কমিটির প্রাক্তন সভাপতি সাজেদ আহমদ চৌধুরী বাপন ও মইনুর রহমান মনি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আতাউর রহমান আতা, আজহার উদ্দিন জাহাঙ্গীর ও আক্কাছ উদ্দিন আক্কাই, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ টি এম ইকরাম ও সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন, প্রাক্তন হকি খেলোয়াড় শরীফুল ইসলাম সাদিক ও মহিউল ইসলাম চৌধুরী মনসুর, সিলেট জেলা হকি কমিটির যুগ্ম সম্পাদক মছব্বির আলী হিমেল এবং সদস্য মোঃ দুলাল হোসেন, ইছমত আলী, তপন কুমার মালাকার, রুবেল আহমদ নান্নু ও সজীব , সিলেট সিটি কর্পোরেশনের বাবলু আহমদ , আফতাব আলী ও ইকবাল আহমদ চৌধুরী, হকি আম্পায়ার লিটন, সুমন ও মিজানুর রহমান ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.