Sylhet Today 24 PRINT

ডিপিএল: আবাহনীতে রজত, মোহামেডানে মানহাস

স্পোর্টস ডেস্ক |  ২২ মে, ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ খেলতে আরও দুই ভারতীয় ক্রিকেটার উড়ে আসছেন। দেশের দুই ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতে আসছেন  রজত ভাটিয়া এবং  মিঠুন মানহাস।

রজত খেলবেন আকাশী-নীল শিবিরে আর মানহাস পরবেন সাদাকালো জার্সি। খুব শিগগিরই তারা দলের সাথে যোগ দেবেন বলে জানিয়েছেন উভয় দলের অফিশিয়ালরা।

এবারের আইপিএলে রাইজিং পুনে সুপারজায়ান্টসের খেলেছেন রজত ভাটিয়া। তবে তার দল প্লে-অফ উঠতে ব্যর্থ হওয়ায় সুযোগ পেয়েছেন ঢাকায় খেলার। আবাহনীর আরেক ভারতীয় ক্রিকেটার তিওয়ারির স্থলাভিষিক্ত হবেন তিনি। তিওয়ারির আগেও আবাহনীতে খেলে গেছেন আরেক ভারতীয় ক্রিকেটার উদয় কাউল।

তবে পুরো মৌসুমের জন্য ভাটিয়াকে পাচ্ছে না আবাহনী। কাউন্টি ক্রিকেটে চুক্তিবদ্ধ হওয়ার ফলে দুটি ম্যাচ খেলতে পারবেন ভাটিয়া। এ বিষয়টি নিশ্চিত করে আবাহনীর ক্রিকেট কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আমরা তাকে দলে পেয়ে আনন্দিত। আমরা ভাটিয়াকে আসরের বাকি ম্যাচগুলোতে পেলে আরো বেশি খুশি হতাম। তবে কাউন্টিতে খেলার কথা থাকারয় আবাহনীর হয়ে শুধু দু’টি ম্যাচেই মাঠে নামবেন তিনি।’

অপরদিকে আবাহনীর চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান চুক্তি করেছে উদীয়মান ক্রিকেটার মিঠুন মানহাসের সঙ্গে। দিল্লী ডেয়ারডেভিলস, চেন্নাই সুপার কিংস, পুনে ওয়ারিয়র্সের হয়ে খেলা এ তরুণকে অবশ্য পুরো মৌসুমই পাবে তারা। এবারের আইপিএলে দল না পাওয়ায় সুযোগ হয় তার ঢাকা লিগে খেলার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.