Sylhet Today 24 PRINT

সাকিবদের কাছে হেরে গেল মুস্তাফিজের দল

স্পোর্টস ডেস্ক |  ২২ মে, ২০১৬

মুস্তাফিজের  সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে প্লে অফে খেলা নিশ্চিত করেছে সাকিবের কলকাতা নাইট রাইডার্স।

রোববার ইডেন গার্ডেনসে কলকাতা জিতেছে ২২ রানে। স্বাগতিকদের ১৭১ রানের জবাবে হায়দরাবাদ করতে পারে ১৪৯ রান।


কলকাতার দেয়া ১৭২ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালোই করে হায়দারাবাদ। ওয়ার্নারের সঙ্গে ২৮ রানের জুটির পর নামান ওঝাকে নিয়ে ৫৮ রানের দারুণ এক জুটি গড়েন শিখর ধাওয়ান। তবে দলীয় ৮৬ রানে ধাওয়ানের বিদায়ের পর আর কোন ব্যাটসম্যান থিতু না হতে পারলে ৮ উইকেটে ১৪৯ রানে থামে তাদের ইনিংস।

টস হেরে ব্যাটিংয়ে নামা কলকাতা ৫৭ রানে হারায় ৩ উইকেট। চতুর্থ উইকেটে ইউসুফ পাঠান ও মনিশ পান্ডে ৮৭ রানের জুটি গড়েন ৮ ওভারে।

৩০ বলে ৪৮ রান করেন পান্ডে, ৩৪ বলে ৫২ রানে অপরাজিত থাকেন পাঠান।

প্রথম ২ ওভারে মুস্তাফিজ দিয়েছিলেন ২০ রান। অবশ্য এজ হয়ে ২টি চার না হলে রান আর কম হত। তাঁর বলে আউট হতে পারতেন পাঠান কিন্তু মুস্তাফিজের বলে বোকা হলেও অল্পের জন্য ফিল্ডারের কাছে না যাওয়ায় বেঁচে যান ইউসুফ পাঠান।

দ্যা ফিজ উইকেটটি অবশ্য পেয়েছেন। তাঁর ফুল টসে কাভারে ক্যাচ দেন জেসন হোল্ডার। নিজের শেষ ও ইনিংসের ১৯তম ওভারে মুস্তাফিজ দিয়েছেন মাত্র ৩ রান।

রান তাড়ায় সানরাইজার্স চতুর্থ ওভারেই হারায় ডেভিড ওয়ার্নারকে (১৮)। শিখর ধাওয়ানের ব্যাটে অবশ্য ভালোভাবেই এগিয়ে যাচ্ছিল তারা। কিন্তু ৩০ বলে ৫১ করে ধাওয়ানের বিদায়ের পর পথ হারায় দল।

মুস্তাফিজের মতো প্রথম ২ ওভারে সুবিধা করতে পারেননি সাকিবও; দেন ২৩ রান। পরের দুই ওভারে ফেরেন দারুণভাবে। চারে নেমে ২ ছক্কায় ম্যাচ জমিয়ে দেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন যুবরাজ সিং; তাকে ফিরিয়ে দেন সাকিব। পরে দারুণ থ্রোতে একটি রানআউটও করেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.