Sylhet Today 24 PRINT

‘আব্বার টেনশনে’ বিয়ে করেছি, শীঘ্রই পার্টি দিব: বললেন রুবেল

স্পোর্টস ডেস্ক |  ২৪ মে, ২০১৬

কাউকে না জানিয়ে কয়েক মাস আগে বিয়ে করা প্রসঙ্গে এবার কথা বলেছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। এত দিন স্বীকার না করলেও গুঞ্জন উঠার পর আর লুকিয়ে রাখেননি জাতীয় দলের এই পেসার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবেল তার রিলেশনশিপের স্ট্যাটাস পরিবর্তন করে জানান দিয়েছেন নিজের বিয়ের কথা।

নিজের বিয়ে নিয়ে রুবেল সাংবাদিকের জানান, আমার আব্বা ওই সময়টাতে বেশ অসুস্থ ছিলেন। এজন্য আব্বা তার ছেলের বউকে দেখতে চেয়েছিলেন। তাঁর টেনশনে তাড়াহুড়ো করে বিয়ে করা। তবে শীঘ্রই আমার বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হবে।

বিয়ের পর থেকেই আরেও বেশি সিরিয়াস হয়েছেন বলে জানান তিনি। বিয়ের পর থেকেই আমার জীবনে অনেক পরিবর্তন এসেছে। আমি এখন বিবাহিত। আমার এখন ভবিষ্যৎ নিয়েও চিন্তা ভাবনা করতে হবে যেটা আগে করে নি।

নিজের স্ত্রী ক্রিকেট পছন্দ করে কিনা এই প্রশ্নের জবাবে বলেন, হ্যা, সে ক্রিকেট অনেক পছন্দ করে। সে ক্রিকেট দেখতেও পছন্দ করে। একজন ক্রিকেটারের স্ত্রী, ক্রিকেটটা পছন্দ করবে এটাইতো স্বাভাবিক। তাই না ?

অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর সাথে সম্পর্ক ভাঙ্গার পর হ্যাপীর করা মামলায় জেলেও যেতে হয়েছিল তাকে। পরে অবশ্য তাঁর বিরুদ্ধে কোন জোরজবরদস্তির প্রমাণ মেলেনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.