Sylhet Today 24 PRINT

রোনালদোর ফেভারিট তালিকায় নেই পর্তুগাল

স্পোর্টস ডেস্ক |  ০৯ জুন, ২০১৬

ইউরোপের ২৪ টি দল নিয়ে শুরু হচ্ছে ইউরো-২০১৬ এর লড়াই। ১০ জুন পর্দা উঠবে এ প্রতিযোগিতার। সাবেক ও বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নদের সঙ্গে লড়াইয়ে রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। কিন্তু এবার ইউরোর ফেবারিটদের তালিকায় নিজের দলকে রাখেননি রিয়াল মাদ্রিদ তারকা।

রোনালদোর মতে, স্বাগতিক ফ্রান্স, বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি ও ২০১২ ইউরো চ্যাম্পিয়ন স্পেনের সঙ্গে শিরোপা জয়ের সম্ভাবনা আছে ইতালির।

টাইমস অব ইন্ডিয়াকে রোনালদো বলেন, ‘স্বাগতিক হিসেবে ফ্রান্স অত্যন্ত শক্তিশালী অবস্থানে আছে। বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি আছে। তারা সব সময়ই ফেবারিট এবং এবার আরো শক্তি নিয়ে এসেছে। গত দু'টি ইউরোতে তারা ভালো খেলেছিল। ২০০৮ সালে ফাইনাল ও ২০১২ সালে সেমিফাইনাল খেলেছিল। আমরা ইতালিকে কখনো বাদ দিতে পারি না। বর্তমান ইউরো চ্যাম্পিয়ন স্পেনও আছে।’

রোনালদোর দীর্ঘ এই তালিকায় নাম নেই তাঁর দল পর্তুগালের। 'এফ' গ্রুপে রোনালদোর দলের প্রতিপক্ষরা হলো আইসল্যান্ড, অস্ট্রিয়া ও হাঙ্গেরি।

'এফ' গ্রুপ সম্পর্কে রোনালদো বলেন, ‘ম্যাচে জয় পেতে হলে ৯০ মিনিট লড়াই করতে হবে। অস্ট্রিয়া ও হাঙ্গেরি শক্তিশালী দল। তারা বিস্ময় ঘটাতে পারে।’ 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.