Sylhet Today 24 PRINT

মেসির কোনো যোগ্যতা নেই : ম্যারাডোনা

অনলাইন ডেস্ক |  ১০ জুন, ২০১৬

যখনই মেসিকে নিয়ে  সমালোচনা হয়েছে বরাবরেই ঢাল হিসেবে দাড়িয়েছেন তিনি। এমনকি এটাও বলেছেন তার পর যদি সেরা কোনো খেলোয়াড় থাকে তাহলে সেটা মেসি। তাহলে এমন কি হলো যার কারণে মেসিকে অযোগ্য বললেন খোদ ডিয়েগো ম্যারাডোনা! তাহলে কি মেসি-ম্যারাডোনার সেই সুসম্পর্ক আর নেই?

উল্টাপাল্টা কথা বলার জন্য অনেকবার বিতর্কে জড়িয়েছেন তিনি। তবে এবার তিনি যা বললেন, তা রীতিমতো ভিমড়ি খাওয়ার মতো। গোল ডটকমের খবর অনুযায়ী, প্যারিসের একটি ঘড়ি কোম্পানির প্রদর্শনীতে গিয়েছিলেন আর্জেন্টাইন কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা ও ব্রাজিল গ্রেট পেলে।

সাংবাদিকদের সাথে কথা বলার সময় পেলে ম্যারাডোনার কাছে জিজ্ঞেস করেন তিনি মেসিকে চিনেন কিনা এবং তার সম্পর্কে কিছু বলার জন্য অনুরোধ করেন। জবাবে ম্যারাডোনা বলেন, ‘সে ভালো একজন মানুষ, কিন্তু তার কোনো ব্যক্তিত্ব নেই।’

ম্যারাডোনার মুখে এ কথা শুনে অবাক হয়ে যান পেলে। তবে তখন তো কেবল কথা বলা শুরু করেছেন ম্যারাডোনা। তিনি বলেই চলেন, ‘নেতা হওয়ার জন্য যথেষ্ট যোগ্যতা নেই তার।' পরে ম্যারাডোনার মন্তব্যের সুর ধরেন পেলেও।

‘আমি বুঝেছি আমাদের সময় সত্তর দশকে দলে অনেক ভালো খেলোয়াড় ছিল। আর্জেন্টিনাতে অনেক সেরা সেরা সব খেলোয়াড় ছিল। আর এখন আর্জেন্টিনা শুধুই মেসি নির্ভর একটি দল।' তবে বারবারই পেলে সম্পর্কে দুই বাক্য বাড়িয়ে বলা ম্যারাডোনা অবশ্য এদিন পেলের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

তিনি বলেন, ‘আমার জন্য আপনারাও জানেন পেলে কি অসাধারণ মানুষ ও খেলোয়াড়। আমরা এই ধরনের খেলোয়াড় আরো চাই।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.