Sylhet Today 24 PRINT

ইউরো-২০১৬ : আন্দোলনকারীদের ওঁলাদের হুঁশিয়ারি

অনলাইন ডেস্ক |  ১০ জুন, ২০১৬

শ্রম আইন সংস্কারের বিরুদ্ধে চলমান আন্দোলনের মধ্যে শনিবার থেকে অনুষ্ঠেয় ইউরো-২০১৬ ফুটবলে কোণ ধরনের বিঘ্ন যাতে না ঘটে সেজন্যে আন্দোলনকারীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন  ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাসোয়া ওঁলাদ। এবারের ইউরোর আসর বসছে ফ্রান্সে।
 
বিবিসি জানিয়েছে, মার্সেই শহরে বৃহস্পতিবার বিক্ষোভকারীদের ওপর টিয়ার শেল ছুড়েছে পুলিশ। শনিবার এখানে ইংল্যান্ডের সাথে রাশিয়ার খেলা আছে।
 
অন্য দেশ থেকে আসা ফুটবল প্রেমীরা ফ্রান্সে এসে দেখছেন বস্তাভর্তি ময়লা দিয়ে রাস্তায় প্রতিবন্ধক সৃষ্টি করা হয়েছে। এদিকে নভেম্বরের হামলার পর কঠোর সতর্কতার মধ্যে আছে প্যারিসের পুলিশ। বন্যার ক্ষয়ক্ষতিও কাটিয়ে উঠছে ফ্রান্স।
 
প্রেসিডেন্ট ওঁলাদ বলেছেন, কোন দুর্ঘটনা ছাড়া যাতে ইউরো ২০১৬ ফুটবল সম্পন্ন হতে পারে সেটা দেখভালের দায়িত্ব আছে সকলের। তিনি বলেন সবকিছুরই সময় আছে। আন্দোলনকারীদের  অসহযোগিতার কারণে ক্রীড়ানুরাগীরা স্টেডিয়ামে যেতে সমস্যার মধ্যে পড়বেন। অন্য দেশের দর্শকরা ইতিমধ্যে আসতে শুরু করেছেন। ওঁলাদের সাথে সুর মিলিয়ে পরিবেশ মন্ত্রী সেগোলিন রয়েল বলেন, এই টুর্নামেন্টের সাথে ফ্রান্সের সম্মান জড়িত।
 
ইউরো ২০১৬ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে ফ্রান্সের নিরাপত্তা বাড়ানো হয়েছে। ৯০ হাজার পুলিশ স্টেডিয়ামগুলোতে দায়িত্ব পালন করবেন। ১৩ হাজার পুলিশ পেট্রোল ডিউটিতে থাকবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.