Sylhet Today 24 PRINT

বিয়ের প্রলোভনে ব্রিটিশ নারীকে ধর্ষণ ভারতীয় হকি অধিনায়কের

স্পোর্টস ডেস্ক |  ১৭ জুন, ২০১৬

ভারত দেশটি যেন ধর্ষণের স্বর্গভূমি। এখানে ধর্ষণের ঘটনা যেন নিত্য-নৈমিত্তিক ব্যাপার। এই অপকর্ম থেকে বাদ গেল না ভারতীয় হকি দলের অধিনায়ক সর্দার সিং। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন ভারতীয় বংশোদ্ভূত এক ব্রিটিশ নারী। শুধু অভিযোগ করেই ক্ষান্ত হননি তিনি। দক্ষিণ দিল্লি থানায় অভিযোগও দায়ের করেছেন। বৃহস্পতিবার দিল্লি মহিলা কমিশনের চেয়ারপারসন স্বাতী মালিওয়াল নিজে ওই মহিলার সঙ্গে গিয়ে অভিযোগ দায়ের করে এসেছেন।

বৃটিশ নারীর বিবৃতি অনুসারে, মাত্র ১৭ বছর বয়সেই সর্দার সিংয়ের সঙ্গে তার প্রথম পরিচয়। সর্দার তাকে বিয়ের প্রস্তাব দেন। তাদের বাগদানও হয়েছিল। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন সর্দার সিং। চলে শারীরিক অত্যাচারও। ওই নারীর আরো জানিয়েছেন, সর্দার নাকি তাকে বলপূর্বক যৌন সংগম করতে বাধ্য করতেন।

ভারতীয় বংশোদ্ভূত ওই ব্রিটিশ নারী জানান, প্রতিদিন যৌন সংগমের কারণে ২০১৫ সালের মে মাসে তার গর্ভে সন্তানও চলে আসে; কিন্তু, সর্দার সেই সন্তান নষ্ট করতে বাধ্য করেন। অভিযোগ থেকে জানা গেছে, অধিকাংশ ধর্ষণের ঘটনাই পাঞ্জাবে হয়েছে। গত ৩১ জানুয়ারি ওই মহিলা পাঞ্জাব পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।

তিনি এও দাবি করেছেন, এই ঘটনার পরে তিনি সর্বভারতীয় হকি প্রেসিডেন্ট নরেন্দ্র বাতরার সঙ্গে যোগাযোগ করেন; কিন্তু, তিনি বিষয়টিকে একেবারেই পাত্তা দেননি। বিষয়টি এসএআই-এর নজরেও আনা হয়। সেখান থেকেও আজ অবধি কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.