Sylhet Today 24 PRINT

জিম্বাবুয়েতে ধর্ষণের অভিযোগে ভারতীয় ক্রিকেটার আটক!

ক্রীড়া প্রতিবেদক |  ১৯ জুন, ২০১৬

জিম্বাবুয়েতে সফররত ভারতীয় দলের এক ক্রিকেটারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। জিম্বাবুয়ের সংবাদ মাধ্যম নিউ জিম্বাবুয়ে জানিয়েছে ওই ক্রিকেটারকে শুক্রবার আটক করেছে সেদেশের পুলিশ।

জিম্বাবুয়ে পুলিশের মুখপাত্র চ্যারিটি চারাম্বা জানিয়েছে, "ধর্ষণের একটি অভিযোগ আমরা পেয়েছি, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।" তবে ক্রিকেটারের নাম কিংবা আটক হবার খবর নিশ্চিত করেন নি।

নিউ জিম্বাবুয়ে তাদের খবর বলেছে, হারারের মেইকলেস হোটেলে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ওই নারীর অভিযোগ, রক্তাক্ত অবস্থায় এক ভারতীয় ক্রিকেটারের রুমে তার জ্ঞান ফেরে। তিনি ওখানে কিভাবে গেছেন সেই ধারণাও নেই তার। মেইকলেস হোটেলে আছে ভারতীয় দল। শনিবার দলটি জিম্বাবুয়ের কাছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ২ রানে হেরেছে। তার আগে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করেছে।

হোটেলের একটি সূত্র জানিয়েছে এই নারী হোটেলের লবিতে ঘোরাফেরা করছিলেন। এরপর ঘটনা ঘটে। তবে পুলিশ কর্মকর্তা চ্যারিটি বলেছেন, "ভিকটিম একজন ভারতীয়র কথা জানিয়েছে। আমি আইনে বাঁধা। তাই এই মুহূর্তে জানাতে পারছি না সে ভারতীয় খেলোয়াড় না কর্মকর্তা। তবে এটুকু বলতে পারি যে অভিযুক্তকে শনিবার আদালতে তোলা হয়েছে।"

পুলিশ তাদের তদন্ত শেষ করেছে। এখন আদালত বিষয়টা দেখছে। বিষয়টি কূটনৈতিক পর্যায়ে আছে। ভারতীয় কর্মকর্তারা এর সুরাহা করতে দৌড়ঝাঁপ করছেন। তারা দেশটির প্রভাবশালী লোকজনের সাথে কথা বলেছেন। কথা বলেছেন অভিযোগ আনা ওই নারীর সঙ্গেও।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.