Sylhet Today 24 PRINT

সিলেটে অনূর্ধ্ব-১৬ দাবা খেলোয়াড়দের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

স্পোর্টস ডেস্ক |  ১৩ আগস্ট, ২০১৬

জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় তৃণমূল পর্যায় হতে (অনূর্ধ্ব-১৬) প্রতিভাবান বালক-বালিকা দাবা খেলোয়াড় প্রশিক্ষণ কর্মশালা ২০১৬ এর শুভ উদ্বোধন শনিবার (১৩ আগস্ট) বেলা ৪ ঘটিকায় জেলা ক্রীড়া ভবনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রারম্ভেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শাহাদাত বরণকারী পরিবারের সদস্যবৃন্দের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং তাঁদের রুহের মাগফেরাত কামনায় মহান আল্লাহতাআলার দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের কাউন্সিলর ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স, সিলেট এর সাধারণ সম্পাদক ও কর্মশালার প্রশিক্ষক সনাতন জাহিদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি হাজী এম.এ. সাত্তার, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য এনামুল হক মুক্তা, কর্মশালার প্রধান প্রশিক্ষক সাইফুল ইসলাম চৌধুরী, সাহেদ আহমদ, মোহাম্মদ খায়রুল আমিন, মো. শামসুল আলম এবং সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলা হতে আগত প্রশিক্ষণার্থী ও অভিভাবকবৃন্দ।

উক্ত প্রশিক্ষণ কর্মশালা সফল করার লক্ষ্যে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর কার্যনির্বাহী সদস্য সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.