Sylhet Today 24 PRINT

বিপিএলে ফ্রেঞ্চাইজি পাচ্ছে রাজশাহী ও খুলনা

স্পোর্টস ডেস্ক |  ০৯ সেপ্টেম্বর, ২০১৬

বিগত ও বর্তমান সময়ে জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটারই খুলনা ও রাজশাহী বিভাগের অথচ বাংলাদেশ প্রিমিয়ার লিগে  (বিপিএল) গতবছর কোন দল ছিল না এই দুই বিভাগের।

অবশেষে এই দুই বিভাগের দলের জন্য মালিকানা খুঁজে পেয়েছে বিসিবি।

বৃহস্পতিবার বিপিএল গভর্নিং কাউন্সিলের সভা শেষে রাজশাহী ও খুলনার ফেরা নিশ্চিত করেছেন কাউন্সিলের সদস্য শেখ সোহেল। ফ্র্যাঞ্চাইজি দুটির মালিকানা পাওয়াও নিশ্চিত হয়েছে বলে জানিয়েছেন বিসিবির এই পরিচালক।

“পরের বিপিএলে আগেরবারের চেয়ে আরও দুটি ফ্র্যাঞ্চাইজি বাড়ছে। রাজশাহী ফ্র্যাঞ্চাইজি নিচ্ছে রেনেসাঁ গ্রুপ, আর জেমকন গ্রুপ নিচ্ছে খুলনা ফ্র্যাঞ্চাইজি। এছাড়া সিলেটের জন্য নতুন মালিকানাও দেখছি আমরা।”

বকেয়া পাওনা পরিশোধ না করায় সিলেট সুপার স্টার্স ফ্র্যাঞ্চাইজির আগের মালিকপক্ষ আলিফ গ্রুপের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি।

বিপিএলের প্রথম দুই আসরে খেলেছিল দুরন্ত রাজশাহী ও খুলনা রয়্যাল বেঙ্গলস ফ্র্যাঞ্চাইজি দুটি। নানা বিতর্কে এক বছর বন্ধ থাকার পর গত বছর আবার নতুন আঙ্গিকে আয়োজন করা হয় বিপিএল। সেখানে যোগ হয় কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি, কিন্তু খুলনা ও রাজশাহীর জন্য পাওয়া যায়নি আগ্রহী কোনো পক্ষকে।

সিলেট ফ্র্যাঞ্চাইজি কেউ কিনলে এবারের বিপিএল হবে আট দল নিয়ে। আসছে নভেম্বরে ইংল্যান্ড সিরিজ শেষে হবে বিপিএলের চতুর্থ আসর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.