Sylhet Today 24 PRINT

তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে মেসি

স্পোর্টস ডেস্ক |  ২২ সেপ্টেম্বর, ২০১৬

এক রাতেই দুটি দুংসবাদ বার্সা সমর্থকদের জন্য। আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে পয়েন্ট হারানোর দিনেই চোট পেয়ে প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন সুপারস্টার লিওনেল মেসি।

বুধবার রাতে কাম্প নউয়ে লা লিগায় আতলেতিকোর সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারায় বার্সেলোনা।

এই ম্যাচের ৫৯তম মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন মেসি। পরে পরীক্ষা করে জানা যায় অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাঁকে।   

ফলে আগামী মাসের আন্তর্জাতিক বিরতির আগে হতে যাওয়া বার্সেলোনার তিনটি ম্যাচে খেলতে পারবেন না মেসি। এ সময় লিগে স্পোর্তিং গিহন ও সেল্তা ভিগো এবং চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে মাঠে নামবে কাতালুনিয়া ক্লাবটি।

চলতি মৌসুমে এ পর্যন্ত বার্সেলোনার হয়ে আট গোল করা মেসি কিছুদিন আগেই চোট থেকে সেরে ওঠেন। এ মাসের শুরুতে বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ের বিপক্ষে মেসির একমাত্র গোলে জেতে আর্জেন্টিনা। কিন্তু কুঁচকির চোটের কারণে ভেনেজুয়েলার সঙ্গে ২-২ গোলে ড্র ম্যাচে দেশের হয়ে খেলতে পারেননি পাঁচবারের বর্ষসেরা তারকা।

আতলেতিকোর সঙ্গে  ড্রয়ের পর ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে নেমে গেছে বার্সেলোনা। ৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে আতলেতিকো।

একই দিন ঘরের মাঠে ভিয়ারিয়ালের সঙ্গে ড্র করা রিয়াল ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। ১১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠেছে সেভিয়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.