Sylhet Today 24 PRINT

টাইগারদের সামনে এবার টেস্ট মিশন

স্পোর্টস ডেস্ক |  ১৪ অক্টোবর, ২০১৬

দীর্ঘ বিরতির পর আবার টেস্ট ক্রিকেট। এমনিতেই এখনো টেস্টের সাথে ধাতস্থ হতে পারেনি বাংলাদেশ। টেস্ট খেলার সুযোগও আসে অনেক কম। হঠাৎ হঠাৎ খেলে কি আর ধারাবাহিকতা দেখানো সম্ভব? কঠিন হলেও সেটাই করে দেখাতে হবে সাকিব-মুশফিকদের।

আগামী ২০ অক্টোবর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হবে ২ ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। দ্বিতীয়টি ২৮ অক্টোবর থেকে ঢাকার মিরপুরে।

ওয়ানডে সিরিজের পর দুদিন বিশ্রাম শেষে আবারও অনুশীলনে নেমেছে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর চট্টগ্রাম ছেড়ে গেছেন মাশরাফি বিন মর্তুজা এবং নাসির হোসেন। বাকি ১২জন এখনও রয়েছেন চট্টগ্রামে। রয়েছেন কয়েকজন তরুণ ক্রিকেটারও। যদিও এখনও টেস্টের জন্য দল ঘোষণা করেনি বিসিবি। ধারণা করা হচ্ছে দুই প্রস্তুতি ম্যাচের পারফর্ম্যান্স দেখেই টেস্ট স্কোয়াড ঘোষণা করা হবে।

টেস্ট শুরুর আগে বিসিবি একাদশের বিপক্ষে দুটি দু’দিনের প্রস্তুতি ম্যাচের প্রথমটির প্রথম দিন খেলাই হয়নি। এখন হাতে তাই মাত্র তিনদিন। নির্বাচকদের কাজটাও তাই অনেক কঠিন।

এদিকে ইনজুরিতে পড়া টেস্ট দলের দুই নিয়মিয় সদস্য মোহাম্মদ শহীদ ও লিটন দাস খেলার মত ফিট হয়ে গেছেন বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.