Sylhet Today 24 PRINT

সিলেটে ব্যাডমিন্টনের প্রতিভা অন্বেষণ কর্মসূচি সম্পন্ন

সিলেটটুডে ডেস্ক |  ১৪ অক্টোবর, ২০১৬

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির পরিচালনায় এবং জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান ব্যাডমিন্টন খেলোয়াড়দের প্রতিভা অন্বেষণ কর্মসূচী-২০১৬ এর সমাপণী ও সনদ বিতরণ অনুষ্ঠান আজ শুক্রবার (১৪ অক্টোবর) বিকাল ৫ টায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ মোহাম্মদ আলী জিমনেশিয়ামে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য কৃষ্ণপদ দে, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক হিজকিল গুলজার, জেলা ব্যাডমিন্টন কমিটির সহকারী সম্পাদক রুয়াইব আহমদ রুয়েব, জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য মঞ্জুর আল মামুন, জহর চৌধুরী বাবু ও শিব্বির আহমদ, প্রশিক্ষক প্রদীপ কুমার সিংহ ও মিনহাজ আহমদ, তাহমিম আইডিয়াল ইংলিশ মিডিয়াম স্কুলের অধ্যক্ষ হামিদা খান লনি এবং প্রশিক্ষণার্থী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সচিব বিপুল চন্দ্র তালুকদার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.