Sylhet Today 24 PRINT

জার্সিতে কনডমের বিজ্ঞাপন, অস্বস্তিতে ক্রিকেটাররা

সিলেটুডে স্পোর্টস ডেস্ক |  ১০ এপ্রিল, ২০১৫

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) এর  দল কিংস ইলেভেন পঞ্জাবের ক্রিকেটাররা তাঁদের দলের নতুন জার্সি পরে নামতে নারাজ ।বলিউড মেগা স্টার প্রীতি জিনতার মালিকানাধীন কিংস ফ্রাঞ্চাইজি সম্প্রতি একটি জনপ্রিয় কনডম সংস্থার সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি করেছে। যার ফলে, জার্সিতে ওই কনডমের বিজ্ঞাপন জ্বলজ্বল করছে। আর তাতেই মহা-বিড়ম্বনায় পড়েছেন ক্রিকেটাররা।

এক ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, দলের অন্যতম মালিক মোহিত বর্মণ জানিয়েছেন, দলের প্রধান স্পন্সরের পাশাপাশি ওই কনডম সংস্থার বিজ্ঞাপনও জার্সির পিছনে, অর্থাৎ পিঠের দিকে থাকবে। সূত্রের খবর, এই জার্সি গায়ে চাপাতে অস্বস্তি  রয়েছে ক্রিকেটারদের মনে।

ওই দৈনিকের রিপোর্ট অনুযায়ী, নাম না জানানোর শর্তে দলের এক তরুণ ক্রিকেটার বলেছেন, ‘আমি ভেবেই পাচ্ছি না কি বলব। আমার পরিবার-পরিজন থেকে বন্ধু— সকলেই আমার খেলা টিভিতে দেখবেন। সেই সময় আমার নামের পাশেই (ক্রিকেটারদের নাম জার্সির পিছনে থাকে) থাকবে ওই কনডম সংস্থার নাম। এতে বিড়ম্বনা বাড়বে।’ ওই ক্রিকেটারের আশঙ্কা, এর ফলে তাঁর বন্ধুরা তাঁকে নিয়ে মজা করবে।

এই বিষয়ে আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান রাজীব শুক্ল জানিয়েছেন, ম্যাচ চলাকালীন কনডমের বিজ্ঞাপন সম্প্রচার হয়ে থাকে। কিন্তু, আইপিএল বিধিতে এমন কোনও নিষেধাজ্ঞা নেই যেখানে বলা হয়েছে যে, কোনও ফ্রাঞ্চাইজি এই ধরণের সংস্থার সঙ্গে চুক্তি করতে পারবে না।

উল্লেখ্য, কিংস ইলেভেন পঞ্জাব দলের স্পন্সর হিসেবে যুক্ত রয়েছে ২০টি সংস্থা। চলতি আইপিএলে আগামী ১০ তারিখ রাজস্থান রয়্যালের বিরুদ্ধে তাদের প্রথম ম্যাচ খেলবে কিংস ইলেভেন পঞ্জাব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.