Sylhet Today 24 PRINT

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলো পাকিস্তান

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ২২ এপ্রিল, ২০১৫

পর পর দুই ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। উদ্দেশ্য বড় স্কোর গড়ে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ বের করে নেওয়া। 

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডেতে বাংলাদেশ-পাকিস্তান যখন মুখোমুখি তখন ধবলধোলাইয়ের মুখোমুখি পাকিস্তান। ইতোমধ্যে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি জিতলেই হোয়াইটওয়াশ করা যাবে পাকিস্তানকে। ইতোমধ্যে ২-০’তে জয় নিয়ে সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। ১৬ বছরের হারের বৃত্ত ভেঙে সিরিজ জয়ের মাধ্যমে নতুন ইতিহাসের সূচনা করে বাংলাদেশ দল।

জয়ের ধারাবাহিকতা বজায় রেখে টাইগার স্টাইলে পাকিস্তানকে বাংলাওয়াশ করবে মাশরাফি বাহিনী এমনটাই প্রত্যাশা করছেন ক্রিকেট ভক্তরা। অন্যদিকে পাকিস্তান চাইছে অন্তত সিরিজের শেষ ম্যাচটা জিতে কিছুটা হলেও হারের লজ্জা থেকে বাঁচতে।

প্রথম ম্যাচে ৭৯ রানের জয়ের পর দ্বিতীয় ওয়ানডেতে সাত উইকেটে পাকিস্তানকে উড়িয়ে দেয় মাশরাফি বাহিনী, তাও ৭১ বল হাতে রেখে।

পাকিস্তান দলে ৩টি পরিবর্তন এসেছে, আজ খেলছেন উমর গুল, সামি আছলাম ও জুলফিকার বাবর। বাদ পড়েছেন সাঈদ আজমল, রাহাত আলি ও সরফরাজ আহমদ

বাংলাদেশ একাদশে কোন পরিবর্তন আসেনি। বাংলাওয়াশ করার মিশনে উইনিং কম্বিনেশন নিয়েই মাঠে নামছে টাইগাররা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.