Sylhet Today 24 PRINT

বাংলাদেশ-ভারতের মধ্যে টেস্ট হবে : মনোজ

স্পোর্টস ডেস্ক |  ০৮ জানুয়ারী, ২০১৭

বাংলাদেশ ও ভারতের মধ্যকার টেস্ট আয়োজনে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচসিএ) অপারগতা প্রকাশ করেছে এমন খবর সত্য নয় বলে দাবি করেছেন এইচসিএর সেক্রেটারি কে. জন মনোজ।

ফান্ডের অভাবে হায়দরাবাদের উপল গ্রাউন্ডে ম্যাচ আয়োজন করতে চায় না এমন খবর দুপুরের দিকে জানায় বিসিসিআই। তবে মনোজ জানিয়েছেন, তারা একটি চিঠি দেশের শীর্ষ বোর্ডকে লিখেছিল। বাংলাদেশের বিপক্ষে টেস্টের ফান্ড চেয়ে সেটি লিখা হয়েছে জানান প্রাদেশিক ক্রিকেট অ্যাসোসিয়েশনের এ কর্মকর্তা।

মুম্বাইয়ে বিসিসিআইর সূত্রের বরাতে প্রকাশিত খবরের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মনোজ বলেছেন, ‘রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামী মাসের টেস্ট ম্যাচ আয়োজন থেকে ফিরে আসার কোনও উপায় নেই। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী ফান্ড চেয়ে আমি বিসিসিআইকে দুইদিন আগে চিঠি লিখেছিলাম।’

ফান্ড না পেলে এইচসিএ এ টেস্ট আয়োজন থেকে সরে দাঁড়াবে কীনা এ প্রশ্নে মনোজের সোজাসাপ্টা উত্তর- কোনোভাবেই না। বরং এ টেস্ট আয়োজনের প্রস্তুতি শুরু করে দিয়েছেন তারা।

মনোজ জানিয়েছেন, ‘বিসিসিআই কর্মকর্তা পি. আর. বিশ্বনাথ হায়দরাবাদে আসবেন (সোমবার)। এইচসিএ কিউরেটরের সঙ্গে পিচের প্রস্তুতি নিয়ে কথা বলবেন তিনি। আমাদের টেস্ট ম্যাচের প্রস্তুতি ভালোভাবে এগোচ্ছে। এমনকি সোমবার নির্বাহী কমিটির মিটিং হবে এনিয়ে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.