Sylhet Today 24 PRINT

এভারটনের কাছে বিধ্বস্ত ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক |  ১৬ জানুয়ারী, ২০১৭

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির বাজে সময় চলছেই। রোববার এভারটনের কাছে বিধ্বস্ত হয়েছে সিটিজেনরা। প্রতিপক্ষের মাঠে ০-৪ গোলের লজ্জাজনক হারের তেতো স্বাদ পায় পেপ গার্দিওলার দল। লিগে গত তিন ম্যাচে দ্বিতীয় হারে শিরোপার আশা ছেড়েই দিয়েছেন গার্দিওলা।

এভারটনের মাঠে প্রায় ৭১ শতাংশ বল দখলে রাখলে গোলের কার্যকরী সুযোগ তৈরি করতে ব্যর্থ হয় ম্যানচেস্টার সিটি। অন্যদিকে গোলের ছয়টি সুযোগ তৈরি করে তার চারটিকেই কাজে লাগায় এভারটন। স্বাগতিকদের হয়ে একটি করে গোল করেন রোমেলু লুকাকু, কেভিন মিরালাস, টম ডেভিস ও আদেমোলা লোকমান।

গুডিসন পার্কে খেলার ৩৪তম মিনিটে লুকাকুর গোলে এগিয়ে যায় এভারটন। মিরালাসের পাস থেকে দারুণ ফিনিশিংয়ে লক্ষ্যভেদ করেন এই বেলজিয়ান ফরোয়ার্ড।

বিরতির দুই মিনিট পর লুকাকুর থ্রো বল ধরে দারুণ শটে গোল করে ম্যানচেস্টার সিটিকে ম্যাচ থেকে ছিটকে দেন মিরালাস। এরপর ৭৯তম মিনিটে ডেভিস এবং যোগ করা সময়ে লোকমানের গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে এভারটন।

চলতি মৌসুমে লিগে এই নিয়ে পঞ্চম হারের স্বাদ পাওয়া ম্যানচেস্টার সিটি ২১ ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে নেমে গেছে। সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে এভারটন সাতে রয়েছে। শীর্ষে থাকা চেলসির পয়েন্ট ৫২। সমান ৪৫ পয়েন্ট নিয়ে দুই ও তিনে রয়েছে যথাক্রমে টটেনহ্যাম ও লিভারপুল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.