Sylhet Today 24 PRINT

১৫৯ রানের বিশাল জয় পেয়েছে আব্দুল গফুর আদর্শ স্কুল

স্পোর্টস ডেস্ক |  ১৮ জানুয়ারী, ২০১৭

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে 'প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৬-১৭' সিলেট জেলার আজকের (১৮ জানুয়ারি) খেলায় আব্দুল গফুর ইসলামী আদর্শ স্কুল এন্ড কলেজ ১৫৯ রানে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে।

আব্দুল গফুর ইসলামী আদর্শ স্কুল এন্ড কলেজ টসে জিতে ব্যাট করতে নেমে ৪৯.৪ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ২৫৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে রাকিব ৫২ রান রুমান ৪১ রান, মুজাক্কির ও রাহিন ২৮ রান রান সংগ্রহ করে। সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় এর পক্ষে সাফায়েত ৩ ও অমিত, শাকিল এবং শুভ ২টি করে উইকেট লাভ করে।

জবাবে সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ১৯.৪ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ৯৭ রান করে। দলের পক্ষে অপু ৩৭ রান এবং সাফায়েত ২৪ রান সংগ্রহ করে। আব্দুল গফুর ইসলামী আদর্শ স্কুল এন্ড কলেজ এর পক্ষে মুজাক্কির ৪, সুমন ৩ এবং রাকিব ২ উইকেট লাভ করে। উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন আব্দুল গফুর ইসলামী আদর্শ স্কুল এন্ড কলেজ এর খেলোয়াড় রাকিব।

সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদারের সঞ্চালনায় স্পোর্টস ওয়ান, রিকাবীবাজার, সিলেটের সৌজন্যে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, ক্রিকেট আম্পায়ার রাব্বি, আজিজ আহমেদ ও রবিন চৌধুরী।

আগামীকাল (১৯ জানুয়ারি) পুলিশ লাইন উচ্চ বিদ্যালয় এবং শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজের মধ্যকার খেলা সকাল ৯টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগের জন্য সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি আহবান জানিয়েছেন স্কুল ক্রিকেট কমিটির আহবায়ক আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.