Sylhet Today 24 PRINT

নিজেদের মাটিতেই হার নিয়ে মাঠ ছাড়ল রিয়াল

স্পোর্টস ডেস্ক |  ১৯ জানুয়ারী, ২০১৭

টানা অপরাজিত থাকার রেকর্ডটা ৪০ ম্যাচে এসে থেমে গেছে রিয়াল মাদ্রিদের। গত রোববার স্প্যানিশ লা লিগার ম্যাচে সেভিয়ার মাঠে হেরে বসেছে জিনেদিন জিদানের দল। লস ব্লাঙ্কোসরা এবার হারল ঘরের মাঠেই। কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে সেল্টা ভিগোর বিপক্ষে ২-১ গোলে হেরে গেছে রিয়াল।

সান্তিয়াগো বার্নাব্যুতে বুধবার রাতে রিয়ালের হারে বিবর্ণ ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। গোলের দেখা পাননি তিনি। স্বাগতিকদের একমাত্র গোলটি মার্সেলোর। আর সেল্টার হয়ে গোল করেছেন ইয়াগো আসপাস ও জহনি ক্যাস্ত্রো।

আক্রমণ-পাল্টা আক্রমণের এক ম্যাচে প্রথমার্ধ গোলশূন্যই ছিল। বিরতির পর ম্যাচের ৬৪ মিনিটে ইয়াগো আসপাসের গোলে পিছিয়ে পড়ে রিয়াল। থিও বোঙ্গোনদার বাড়ানো ক্রসটি মার্সেলো পুরোপুরি ক্লিয়ার করতে ব্যর্থ হন। পরে ফাঁকায় দাঁড়ানো আসপাসের কাছে বল চলে যায়। সেখান থেকে স্বাগতিকদের স্তম্ভিত করে মৌসুমে নিজের ১৬তম গোলটি করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

ম্যাচের ৬৯ মিনিটে রিয়াল শিবিরে স্বস্তি ফেরান মার্সেলো। ভলি থেকে গোলটি করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

সমতা ফিরিয়ে অবশ্য এক মিনিটের বেশি সেটি ধরে রাখতে পারেনি রিয়াল। ম্যাচের ৭০ মিনিটে পাল্টা আক্রমণে এসময় জাল খুঁজে নেন জহনি। প্রথম গোলের নায়ক আসপাসের লম্বা ক্রসে জোরালো শটে প্রতিপক্ষের জালে বল জড়ান এই ডিফেন্ডার। এরপর আর গোলের দেখা না পেলে হেরেই মাঠ ছাড়তে হয় রিয়ালকে।

রিয়ালের সামনে এবার ফিরতি পর্বের পরীক্ষা। আগামী বুধবার সেল্টার মাঠে ঘুরে দাঁড়াতে না পারলে কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালেই থেমে যেতে হবে জিদানের দলকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.