Sylhet Today 24 PRINT

জেমি ভার্ডির জোড়া গোলে লিভারপুলকে হারিয়ে বছরের প্রথম জয় লেস্টারের

স্পোর্টস ডেস্ক |  ২৮ ফেব্রুয়ারী, ২০১৭

ইতিহাসের জন্ম দিয়ে গতবার ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুলেছিল লেস্টার সিটি। কিন্তু এবার অন্যদের দাপটে পয়েন্ট টেবিলের সেরা দশেও জায়গা করে নিতে পারছে না দলটি। তবে নিজেদের জানান দিতে লড়ে চলছে দলটি।

চলতি মৌসুমে চ্যাম্পিয়নের মতো খেলতে না পারলেও গতকাল রাতে শক্তিশালী লিভারপুলকে হারিয়েছে তারা। ঘরের মাঠে জেমি ভার্ডির জোড়া গোলে লিভারপুলকে হারিয়ে অবনমন অঞ্চল থেকে উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়নরা। আর তুলে নিলো লিগে চলতি বছরের প্রথম জয়।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই খেলার নিয়ন্ত্রণ নিজেদের করে নেয় লেস্টার। এরই ধারাবাহিকতায় ম্যাচের ২৮ মিনিটে দলকে লিড এনে দেন ভার্ডি। মার্ক আলব্রাইটনের মাপা লম্বা পাস নিজের নিয়ন্ত্রণে নিয়ে গোল করেন ইংলিশ এই ফরোয়ার্ড। এর ১১ মিনিট পর দুর্দান্ত ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন ড্রিংকওয়াটার।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬০ মিনিটে ক্রিস্টিয়ান ফুকসের ক্রসে দুর্দান্ত হেডে নিজের দ্বিতীয় গোলের সঙ্গে ব্যবধান ৩-০ করেন ভার্ডি। ম্যাচের ৬৮ মিনিটে লিভারপুলের হয়ে ব্যবধান কমান ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কৌতিনিয়ো।

এই হারের ফলে ২৬ ম্যাচ থেকে পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে রইলো লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৪৮ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড নিজেদের পরের ম্যাচে জয় পেলেই ছয় নম্বরে নেমে যেতে হবে অল রেডদের। অন্যদিকে দারুণ জয় দিয়ে তিন ধাপ এগিয়ে ১৫ নম্বরে ওঠে এলো লেস্টার সিটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.