Sylhet Today 24 PRINT

অবশেষে আইপিএল খেলতে যাচ্ছেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক  |  ০৮ এপ্রিল, ২০১৭

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত ভারতের টি-টুয়েন্টি প্রতিযোগিতা আইপিএল খেলতে যাচ্ছেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান। টুর্নামেন্টে তাঁর গত আসরের দল বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন কাটার মাস্টার।

শনিবার (৮ এপ্রিল) বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, "আইপিএলে খেলার জন্য অনাপত্তিপত্র দেওয়া হয়েছে মোস্তাফিজকে। বাকি কিছু প্রক্রিয়া শেষ হলেই ভারতে যাবেন তিনি।"

মোস্তাফিজ আইপিএলে খেলবেন কি না- এ নিয়ে বেশ কিছুদিন ধরেই অনিশ্চয়তা চলছিল। বিশেষ করে গত মাসে ভারতীয় সংবাদমধ্যমে লেখা হয়, এবারের আইপিএলে মুস্তাফিজ নাও খেলতে পারেন। মোস্তাফিজের বক্তব্য দিয়েই তারা লিখেছিল, ভারতীয় এই লিগে এবার নাকি তিনি খেলতে আগ্রহী নন।

আইপিএলে খেলা আরেক বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান শ্রীলঙ্কা থেকে শুক্রবার ভারতে গিয়ে যোগ দিয়েছেন তাঁর দল কলকাতা নাইট রাইডার্সে।

এবারের আইপিএলে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাবেন না তাঁরা। আগামী জুনে ইংল্যান্ডে শুরু হতে যাচ্ছে চ্যাম্পিয়নস ট্রফি। আট দলের এই টুর্নামেন্টের প্রস্তুতি পর্বটা স্বাগতিক দেশেই সম্পন্ন করবে বাংলাদেশ।

এর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় একটি টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ দল। সে কারণে মে মাসের শুরুর দিকেই ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে টাইগাররা। সেই সফরের জন্য সাকিব-মোস্তাফিজকে ডেকে পাঠানো হতে পারে দেশে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.