Sylhet Today 24 PRINT

দেশবাসীর প্রত্যাশা পূরণের প্রতিশ্রুতি দিয়ে ঢাকা ছাড়লেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক |  ১১ এপ্রিল, ২০১৭

অবশেষে সানরাইজার্সের হয়ে খেলার জন্য ভারতের বিমানে উঠতে পারলেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

আইপিএলে চ্যাম্পিয়ন দলের ক্রিকেটার তিনি। এক অর্থে নিজেও চ্যাম্পিয়ন। বিশ্বের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টুয়েন্টি লিগগুলোর সবচেয়ে জনপ্রিয় আসরে গত বছর নজর কাড়া পারফর্মেন্স ছিল কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমানের।

গেলো বছর সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কারও জিতেছিলেন ‘ফিজ’। তবে জাতীয় দলের হয়ে শ্রীলঙ্কা সফরে ব্যস্ত থাকায় আইপিএলের এবারের আসরের শুরু থেকে হায়দরাবাদে যোগ দিতে পারেননি ফিজ। তাই ৫ এপ্রিল আইপিএল শুরুর ছয় দিন পর মঙ্গলবার (১১ এপ্রিল) ভারত গেলেন তিনি। যাওয়ার আগে দিয়ে গেলেন তাকে নিয়ে দেশবাসীর প্রত্যাশা পূরণের প্রতিশ্রুতি।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকাল ৫টা ২০ মিনিটে ভারতের উদ্দেশ্যে বিমানে উঠেছেন মোস্তাফিজ। তবে তার আগেই, বিসিবি থেকে দুপুর ১২টায় বের হয়ে আসেন তিনি। তার আগেই তিনি কথা বলেছেন সাংবাদিকদের সঙ্গে। এ সময় তিনি বলেন, গত আসরের মতোই আলো কাড়তে চান এবারো।

মোস্তাফিজ আরো বলেন, ‘আইপিএলের জন্য দেশবাসী আমার দিকে তাকিয়ে আছে। আমি চেষ্টা করবো আমার সেরা খেলাটি খেলে তাদের প্রত্যাশা পূরণ করতে।’

মোস্তাফিজকে ছাড়াই তার দল হায়দ্রাবাদের শুরুটা হয়েছে দারুণ। জিতেছে প্রথম দুই ম্যাচেই। প্রথম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙালুরুকে ৩৫ রানে হারানোর পর নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে হায়দ্রাবাদ জিতেছে ৯ উইকেটে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.