Sylhet Today 24 PRINT

পিছিয়ে পড়েও রোনালদোর জোড়া গোলে সেমিতে একধাপ এগিয়ে রিয়াল

স্পোর্টস ডেস্ক |  ১৩ এপ্রিল, ২০১৭

ম্যাচের প্রথমার্ধে ১-০ ব্যবধানে পিছিয়ে থেকেও ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ।

বুধবার (১২ এপ্রিল) রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে স্বাগতিক বায়ার্ন মিউনিখকে ২-১ ব্যবধানে হারায় তারা।

ফিরতি লেগের ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ এপ্রিল। রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌঁনে একটায়। গতকাল জয়ের ফলে সেমিফাইনালে উঠার পথে একধাপ এগিয়ে গেল বর্তমান চ্যাম্পিয়নরা।

এদিন ম্যাচের প্রথমার্ধে ১-০ ব্যবধানে এগিয়ে ছিল বায়ার্ন মিউনিখ। ম্যাচের ২৫ মিনিটে আর্তুরো ভিদাল গোল করে দলকে এগিয়ে দেন। এই ব্যবধান ধরে রেখেই তারা বিরতিতে যায়।

কিন্তু বিরতি থেকে ফিরে দুর্দান্তভাবে জ্বলে উঠেন রিয়াল মাদ্রিদের পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। দ্বিতীয়ার্ধের শুরুতেই তথা ম্যাচের ৪৭ মিনিটে গোল করে ম্যাচে সমতা আনেন রোনালদো।

এরপর লড়াই আরও জমে উঠে। ম্যাচের ৭৭ মিনিটে আবার গোল করেন রোনালদো। ফলে, ২-১ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল। আর এই ব্যবধান ধরে রেখেই বায়ার্ন মিউনিখের ঘরের মাঠ থেকে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠে হারের সাথে আরেক বেদনা নিয়ে মাঠ ছাড়তে হয় বায়ার্ন মিউনিখকে। কারণ, লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় দলটির মিডফিল্ডার জ্যাভিয়ার মার্টিনেজ অ্যাগিনাগাকে। চার মিনিটের মধ্যে দুইবার হলুদ কার্ড দেখানো হয় তাকে। ম্যাচের ৫৮ মিনিটে প্রথমবার ও ৬১ মিনিটে দ্বিতীয়বার মতো হলুদ কার্ড দেখানো হয় তাকে। ফলে, মাঠ ছাড়তে হয় তাকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.