Sylhet Today 24 PRINT

২৪ ঘন্টার ব্যবধানে চ্যাম্পিয়ন্স লিগের শীর্ষ গোলদাতার আসনে মেসি

নিউজ ডেস্ক |  ০৭ মে, ২০১৫

মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে আবারো চ্যাম্পিয়নস লীগের সবোর্চ্চ স্কোরারের আসনের শীর্ষে জায়গা করে নিলেন মেসি। আগের দিনই চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম পর্বে জুভেন্টাসের ঘরের মাঠে গিয়ে ২-১ হারতে হয় রোনালদোর রিয়াল মাদ্রিদকে। তবে, রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন রোনালদো। আর সে গোলের সুবাদে মেসিকে টপকে চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতা হয়ে যান পর্তুগিজ অধিনায়ক।

একদিন পরেই সুযোগকে দারুণভাবে কাজে লাগিয়ে নিজের শীর্ষস্থান ধরে রাখেন মেসি। সেমিফাইনালের প্রথম লেগে বায়ার্ন মিউনিখকে বিধ্বস্ত করে ৩-০ গোলের জয় তুলে নেন মেসিরা। ম্যাচে দুটি গোল করেন আর্জেন্টাইন তারকা। আর নেইমারকে দিয়ে অপর গোলটি করান মেসি।

ইউরোপ সেরার টুর্নামেন্টে মেসির গোলসংখ্যা ৭৭টি, আর রোনালদোর গোলসংখ্যা ৭৬টি। চলতি আসরেও শীর্ষে মেসি। ১১ ম্যাচ খেলে তার গোলসংখ্যা ১০টি। অপরদিকে সমান ম্যাচ খেলে রোনালদোর গোল ৯টি।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার আসনে ছিলেন স্প্যানিশ সাবেক তারকা রাউল গঞ্জালেস। তাকে টপকে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি আর পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে গোল করে যাচ্ছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.