Sylhet Today 24 PRINT

মেসিদের কাছে হারের হতাশা ভুলতে দলের বাইরে রোনালদো

স্পোর্টস ডেস্ক |  ২৬ এপ্রিল, ২০১৭

সদ্য সমাপ্ত ‘এল ক্লাসিকো’ হেরে গেছে দল। নিজে গোল পান নি, বরং মিস করেছেন দারুণ সব সুযোগ। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো কিছুদিন হতাশায় পুড়বেন স্বাভাবিকভাবেই। তাই তাঁকে হতাশা থেকে বের হওয়ার সুযোগ দিতে পাঠানো হচ্ছে বিশ্রামে।

রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান দেপোর্তিভো লা করুণার বিপক্ষে পরের ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন। সেই স্কোয়াডে নেই সিআরসেভেন।

দেপোর্তিভোর বিপক্ষে ম্যাচের জন্য ১৯ সদস্যের যে স্কোয়াড ঘোষণা করেছেন জিদান, সেখানে নেই ‘এল ক্লাসিকো’তে চোটে পড়া আরেক তারকা গ্যারেথ বেল। বিশ্রাম দেওয়া হয়েছে টনি ক্রোসকেও। আর মেসিকে আঘাত করে লাল কার্ড দেখায় এই ম্যাচে খেলতে পারছেন না অধিনায়ক সের্হিয়ো রামোসও।

দেপোর্তিভোর বিপক্ষে ম্যাচের পর ভ্যালেন্সিয়ার বিপক্ষে বড় ম্যাচে নামতে হবে রিয়ালকে। এরপর আছে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের প্রথম লেগ। গুরুত্বপূর্ণ ওই ম্যাচ দুটির আগে সেরা খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্তই নিয়েছেন জিদান।

কোচ মনে করেন, ‘এল ক্লাসিকো’তে বাজে পারফর্ম করায় রোনালদোর কিছুটা বিশ্রাম দরকার। বড় লড়াইয়ে হারের হতাশা ঝেড়ে আবার সতেজভাবে ফিরবেন রোনালদো- এমনটাই বিশ্বাস জিদানের।

সূত্র: গোল ডটকম

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.