Sylhet Today 24 PRINT

প্রতিপক্ষকে গোল বন্যায় ভাসালো বার্সা-রিয়াল

স্পোর্টস ডেস্ক |  ২৭ এপ্রিল, ২০১৭

গোল উৎসবের রাত কাটিয়েছে লা লিগার দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। বুধবার রাতে নিজেদের খেলায় প্রতিপক্ষকে গোল বন্যায় ভাসিয়েছে বার্সা ও রিয়াল।

রাতের প্রথম খেলায় ওসাসুনাকে বড় ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। মেসি, আন্দ্রে গোমেজ আর পাকো আলকাসের জোড়া গোলে ৭-১ গোলের বড় জয় পেয়েছে কাতালানরা।

ন্যু ক্যাম্পে শুরু হওয়া ম্যাচে শুরু থেকেই আক্রমণ করতে থাকে বার্সা। ১২ মিনিটে গোল করে গোল উৎসবের শুরুটা করেন বার্সা তারকা মেসি। ৩০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আন্দ্রে গোমেজ।

বিরতির পর রবের্তো তোরেসের ফ্রি-কিক থেকে দুর্দান্ত গোল করে গোল ব্যবধান কমাতে সক্ষম হয় ওসাসুনা। এরপর আর সুযোগ পায়নি ওসাসুনা। উল্টো গোলের পর গোল করে তাদের বিধ্বস্ত করেছে মেসি বাহিনী।

৫৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন গোমেজ। এর মিনিট চারেক পর আবারো গোল করেন মেসি। ৬৪ মিনিটে দলের হয়ে পঞ্চম গোল করেন আলকাসের। তিন মিনিট পর পেনাল্টি থেকে বার্সেলোনার জার্সিতে প্রতিযোগিতামূলক ম্যাচে প্রথম গোল করেন মাসচেরানো। ৮৬ মিনিটে আরো একবার গোলের দেখা পান আলকাসের।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে এনরিকের শিষ্যরা। ৩৪ ম্যাচ শেষে এখন ৭৮ পয়েন্ট বার্সেলোনার।

পরের ম্যাচে দেপোর্তিভো না করুনাকে গোল বন্যায় ভাসিয়েছে রোনালদো, বেল, বেনজেমাবিহীন রিয়াল মাদ্রিদ। ম্যাচ জুড়ে দুর্দান্ত খেলে ৬-২ গোলের জয় তুলে নিয়েছে তারা।

ম্যাচের প্রথম মিনিটেই গোলের দেখা পায় রিয়াল। আলভারো মোরাতার গোলে এগিয়ে যায় দল। এরপর ম্যাচের ১৪ ও ৬৬ মিনিটে জোড়া গোল করেন কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজ। মাঝে প্রথমার্ধে একটি গোল করেন লুকাজ ভাজকুয়েজ। দ্বিতীয়ার্ধের শেষদিকে ইসকো ও কাসিমিরো দুই গোল করে আরও এগিয়ে নেন রিয়ালকে।
রিয়ালের ৬ গোলের বিপরীতে দুটি গোল শোধ করতে পেরেছে লা করুনা। ৩৫ মিনিটে ফ্লোরেন আন্দোন ও ৮৪ মিনিটে জোসেলু গোল করে ব্যবধান কিছুটা কমান। শেষ পর্যন্ত ৬-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এ জয়ের ফলে ৩৩ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রইলো জিদান বাহিনী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.