Sylhet Today 24 PRINT

‘রোনালদোর সমস্যা একটাই, সেটা মেসি’

স্পোর্টস ডেস্ক  |  ০২ মে, ২০১৭

কে সেরা ফুটবলার-লিওনেল মেসি নাকি ক্রিস্তিয়ানো রোনালদো? ফুটবল বিশ্বে বেশ বড় প্রশ্ন এটি। এই প্রশ্নের গ্রহণযোগ্য কোন উত্তর হয় না। কেউ বলেন মেসি সেরা, কেউ আবার বলেন রোনালদো।

এবার সেই প্রশ্নে নিজের মতামত জানালেন জাভি। সাবেক বার্সেলোনা মিডফিল্ডারের কাছে মেসিই বিশ্বসেরা। তবে রোনালদোকে মোটেও খাটো করে দেখছেন না তিনি। তার কাছে রোনালদো অসাধারণ এক ফুটবলার। কিন্তু মেসি বাধার কারণে বিশ্বসেরা বলা যাচ্ছে না এই পর্তুগিজ সুপারস্টারকে।

এক টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে প্রথমে রোনালদোকে প্রশংসায় ভাসিয়েছেন জাভি। তিনি বলেন, ক্রিস্তিয়ানো রোনালদো হলো জাত গোলস্কোরার, দুর্দান্ত এক ফুটবলার। কিন্তু সমস্যা হলো মেসি, যে আমার চোখে ইতিহাসের সেরা খেলোয়াড়।

রোনালদোর বিশ্বসেরা হওয়ার পথে মেসি একমাত্র বাধা জানিয়ে জাভি বলেন, ক্রিস্তিয়ানো রোনালদোর সমস্যা একটাই, সেটা মেসি। তবে রোনালদো এমন এক খেলোয়াড়, যে তার গোল ও পারফরম্যান্স দিয়ে নিজের চিহ্ন এঁকে দিচ্ছে এই যুগে।

কেবল জাভিই নন, এর আগে অনেকটা এমন মত দিয়েছিলেন ডাচ কিংবদন্তি ইয়োহান ক্রুইফ। তিনি বলেছিলেন, রোনালদোর সবচেয়ে বড় দুঃখ হলো, তিনি জন্মেছেন মেসি যুগে। জাভি যেন তার কথাটাই বললেন একটু ঘুরিয়ে।

সূত্র: গোল ডটকম

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.