Sylhet Today 24 PRINT

ফের বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সর রবি

ক্রীড়া প্রতিবেদক |  ০৪ মে, ২০১৭

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফের বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল, নারী ক্রিকেট দল ও অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের টিম স্পন্সর হলো রবি।

বৃহস্পতিবার (৪ মে) বিকেল ৪ টায় ছিল নতুন টিম স্পন্সরশিপের টেন্ডার জমা দেয়ার শেষ সময়। বিকেল সাড়ে চারটায় শেরেবাংলায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসে সাংবাদিকদের সামনে বিসিবির মার্কেটিং কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ আগামী দুই বছরের জন্য মাশরাফিদের টিম স্পন্সর হিসেবে রবির নাম ঘোষণা করেন।

আগামী দুই বছরের (১ জুলাই ২০১৭ থেকে ১ জুলাই ২০১৯ পর্যন্ত) জন্য টিম স্পন্সর বাবদ রবি কত টাকা দিয়েছে, তা আনুষ্ঠানিকভাবে জানাননি বিসিবির মার্কেটিং কমিটির চেয়ারম্যান।

দেশের চার-পাঁচটি কর্পোরেট হাউজ অংশ নিয়েছিল এ টেন্ডারে। বাংলাদেশ জাতীয় দলের টিম স্পন্সরশিপ স্বত্ব কেনায় আগ্রহ দেখিয়েছিল প্রাণ গ্রুপ, রবি, গ্রামীণফোন, মেঘনা গ্রুপের ব্র্যান্ড ফ্রেশ ও বিকাশ। বিসিবির ফ্লোর প্রাইস ছিল ৬০ কোটি টাকা। তবে আগেই গ্রামীণফোন, মেঘনা গ্রুপের ব্র্যান্ড ফ্রেশ ও বিকাশের আর্থিক শর্ত গ্রহণযোগ্য হয়নি।

শেষ পর্যন্ত রবির সঙ্গে লড়াইয়ে টিকে ছিল প্রাণ গ্রুপ। প্রাণ গ্রুপকে পেছনে ফেলে জাতীয় দলের টিম স্পন্সর হলো রবি।

নতুন টিম স্পন্সরশিপ নিয়ে বিসিবির মার্কেটিং কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেন, ‘আগামী দুই বছরের জন্য রবিই বাংলাদেশ জাতীয় দলের টিম স্পন্সর। লক্ষ্য পূরণ হয়েছে। আমরা খুশি।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.