Sylhet Today 24 PRINT

মেসির হাফ সেঞ্চুরির রাতে \'এমএসএন\' ত্রয়ীর সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক  |  ০৭ মে, ২০১৭

২০১৪ সালে লিভারপুল ছেড়ে মেসি-নেইমারের সঙ্গে যোগ দেন লুইস সুয়ারেজ। এর পর থেকেই তিনজন মিলে প্রতিপক্ষকে গোলবন্যায় ভাসিয়ে চলেছেন। টানা তিন মৌসুমের গোলবন্যায় এবার গোলের সেঞ্চুরি পূর্ণ করলেন এমএসএন ত্রয়ী। আর মেসি পূর্ণ করলেন গোলের ব্যক্তিগত হাফ সেঞ্চুরি।

শনিবার রাতে ভিয়ারিয়ালকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। এ ম্যাচেই গোলের সেঞ্চুরি পূর্ণ করেছেন বার্সেলোনার বিখ্যাত এমএসএন ত্রয়ী। কাতালানদের হয়ে মেসি, সুয়ারেজ ও নেইমারের মোট গোলের সংখ্যা এখন ১০২টি।

এর মধ্যে মেসি একাই করেছেন ৫১টি গোল। ক্যারিয়ারে এ নিয়ে পঞ্চমবার এক মৌসুমে ৫০ এর বেশি গোল করেছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। অন্য দুই তারকা সুয়ারেজ ৩৫টি ও নেইমার ১৬টি গোল করেছেন।

২০১৪-১৫ মৌসুমে তিনজন মিলে করেছিলেন ১২২টি গোল। আর ২০১৫-১৬ মৌসুমে করেছেন ১৩১টি গোল।

শনিবার ভিয়ারিয়ালের বিপক্ষে মেসি জোড়া গোল করেন। নেইমার ও সুয়ারেজ করেন একটি করে গোল। এ মৌসুমে লা লিগায় সর্বোচ্চ গোল করা মেসি গোল্ডেন বুট জয়ের পথে নিজেকে এগিয়ে নিলেন আরো খানিকটা। মেসির ঝুলিতে এখন আছে ৩২ ম্যাচে ৩৫ গোল।

গতরাতের ম্যাচ শেষে ৩৬ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে এখন শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্টও ৮৪। তবে তারা বার্সার চেয়ে একটি ম্যাচ কম খেলেছে। লীগ চ্যাম্পিয়ন হতে হলে দুই দলকেই জিততে নিজেদের প্রতিটি ম্যাচ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.