Sylhet Today 24 PRINT

সাকলায়েনের কটূক্তি- বাংলাদেশিদের কোন ক্লাসই নেই!

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ০৯ মে, ২০১৫

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের একের পর এক জয়ে সবচেয়ে হিংসায় পুড়ছিল পাকিস্তানের সাবেক ক্রিকেটারেরা। ইমরান খান, রমিজ রাজা, সাকলায়েন মুশতাক সবাই ছিলেন এ দলে। এবার সবচেয়ে অপমানজনক কথা বললেন পাকিস্তানের সাবেক অফ-স্পিনার সাকলায়েন মুশতাক, যিনি আবার কয়েক দিনের জন্যে ছিলেন বাংলাদেশের স্পিন কোচ।

সাকলায়েন বাংলাদেশ দলের ব্যাটসম্যানদের কোন ক্লাসই নাই উল্লেখ করে বলেন- বলেন, ‘বাংলাদেশের ব্যাটসম্যানদের আসলে ক্লাস বলতে যা বুঝায় সেটা নেই। পাকিস্তানের এক টিভি চ্যানেলে দিনকার ম্যাচউত্তর রিভিউয়ে তিনি এ কথা বলেন।

পাকিস্তানের সাবেক এ ক্রিকেটার আরও বলেন- ইনজামাম, ইউসুফ, ইউনিসের যে ক্লাস যে টেম্পার, বাউন্ডারি ব্লক করে দিলে গ্যাপে খেলে রান বের করার যে প্রবণতা এটা বাংলাদেশিদের মধ্যে নেই।

সাকলায়েন মুশতাক বাংলাদেশের ব্যাটসম্যানদের প্রতি শ্লেষাত্মক উক্তি করে আরও বলেন- শুধু বাউন্ডারি ব্লক করে ইন এন্ড আউট ফিল্ড সেট করলে এরা এমনেই আউট হবে- সেটা তামিম, মুশফিক, সাকিব আর কায়েস যেই হোক।

পাকিস্তানের বাংলাদেশ সফরে একের পর এক হারের পর পাকিস্তান শেষ ম্যাচে অবশেষে জয় পায়। প্রথম ইনিংসে বাংলাদেশ ২০৩ রানে অলআউট হয়ে যাওয়ার পর যেন পাকিস্তানি সাবেক ক্রিকেটারদের মুখে সমালোচনা আর বিদ্রুপের খই ফুটছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.