Sylhet Today 24 PRINT

ভারতের প্রতি সাকিবের হুংকার!

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ১১ মে, ২০১৫

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার আগে সাকিব জানিয়েছিলেন- পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশই ফেভারিট। তাঁর সে বক্তব্য অনেকেই সে সময় রসিকতাসহ গ্রহণ করেছিলেন কিন্তু সিরিজ শেষে দেখা গেলো সাকিবই ঠিক।

তিন ওয়ানডেতে পাকিস্তানকে ‘বাংলাওয়াশ’ করার পর একমাত্র টি-টোয়েন্টিতে হেসেখেলেই জিতেছিল বাংলাদেশ। পাকিস্তানের পর এবার ভারতের দিকেই চোখ তুললেন সাকিব। বললেন- ভারতের বিপক্ষে জেতা সম্ভব।

দেশের মাটিতে ওয়ানডেতে অনেক দিন ধরেই সমীহ করার মতো দল বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে প্রথমবারের মতো ওয়ানডে সিরিজ জেতা দলটির আত্মবিশ্বাস এখন তুঙ্গে। তাই আসন্ন সিরিজে ভারতকে হারানোর স্বপ্ন দেখছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলতে সোমবার ভারতে যাচ্ছেন সাকিব। তার আগের দিন নিজের রেস্তোরাঁ সাকিবস ডাইনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

“আমরা আত্মবিশ্বাসী। পাকিস্তানের বিপক্ষে যেভাবে খেলেছি, তাতে করে আমি মনে করি, ভারতের বিপক্ষেও সিরিজ জেতা সম্ভব। সেই লক্ষ্যেই আমরা প্রস্তুতি নেব।”

একটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে ৭ জুন বাংলাদেশে আসছে ভারত ক্রিকেট দল। মে মাসের শেষ দিকে এই সিরিজের প্রস্তুতি শুরু করবে স্বাগতিকরা।

১০ জুন থেকে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও ভারতের একমাত্র টেস্ট ম্যাচ। ১৮, ২১ ও ২৪ জুন দিন-রাতের তিনটি ওয়ানডেই হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.