Sylhet Today 24 PRINT

বাংলাদেশের মুখোমুখি হওয়ার আগে সতর্ক অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক |  ০৪ জুন, ২০১৭

ক্রিকেটে আগের বাংলাদেশ আর নেই। বিশেষ করে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ এখন এক সমীহ জাগানিয়া নাম। চ্যাম্পিয়নস ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হওয়ার আগে তাই বেশ সতর্ক অবস্থানে আছে ২০১৫ সালের বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া।

২০০৬ সালে শেষবার চ্যাম্পিয়নস ট্রফির মূল পর্বে খেলেছিল বাংলাদেশ। এবারের আসরে আবার খেলছেন টাইগাররা। অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথ রোববার (৪ জুন) সংবাদ সম্মেলনে বলেছেন, "তাদের (বাংলাদেশ) বেশ কয়েকজন ভালো ব্যাটসম্যান আছে। অবশ্যই তামিম ইকবাল। তিনি দারুণ একটা ইনিংস খেলেছেন (ইংল্যান্ডের বিপক্ষে)। মুশফিকুর রহিমও খুব ভালো ব্যাটসম্যান। মোস্তাফিজুর খুবই দারুণ বোলার। তাদের এই দলে বেশ কয়েকজন বিপজ্জনক খেলোয়াড় আছে। আমাদের খুবই ভালো খেলতে হবে তাদের হারানোর জন্য।"

বাংলাদেশের চ্যাম্পিয়নস ট্রফি মিশন শুরু হয়েছে হার দিয়ে। বৃহস্পতিবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৩০৫ রানের বড় সংগ্রহের পরও ৮ উইকেটের ব্যবধানে হেরে যায় টাইগাররা। অন্যদিকে, বৃষ্টির বাধায় পণ্ড হয়েছে ‘এ’ গ্রুপের অপর ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ড। নিজেদের দ্বিতীয় ম্যাচটা তাই খুবই গুরুত্বপূর্ণ বাংলাদেশ-অস্ট্রেলিয়া উভয় দলের জন্যই।

সোমবার (৫ জুন) ওভালে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.