Sylhet Today 24 PRINT

সবাইকে মানতে হবে আমরা এখন বড় দল : মাশরাফি

স্পোর্টস ডেস্ক |  ১০ জুন, ২০১৭

ওয়ানডেতে বাংলাদেশ সমীহ জাগানিয়া দল হয়ে উঠলেও মাঝে হয়েছে অনেক আলোচনা-সমালোচনা। প্রশ্ন উঠেছে টাইগারদের যোগ্যতা নিয়ে। তবে সকল প্রশ্নের জবাব দেয়া হয়ে গেল যেন এই কার্ডিফে। এ মাঠেই ২০০৫ সালের জুনে প্রবল পরাক্রমশালী অস্ট্রেলিয়াকে হারিয়ে স্মরণীয় জয় পেয়েছিল বাংলাদেশ। আর এই কার্ডিফের সোফিয়া গার্ডেনেই নিউ জিল্যান্ডের বিপক্ষে এক মহাকাব্যিক জয় তুলে নিল টাইগাররা।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক মাশরাফি বলেছেন, "আমরা আজ আবারো প্রমাণ করলাম, বিদেশের মাটিতেও আমরা জিততে পারি। ঘরের মাঠে আমরা জিতছি ধারাবাহিকভাবে। এখন বিদেশের মাটিতেও জিততে শুরু করেছি। তাই মানুষকে এখন মানতে হবে আমরা বড় দল, ভালো দল। আমরা আমাদের কাজটা করেছি।"

শুক্রবার কার্ডিফের সোফিয়া গার্ডেনে নিউ জিল্যান্ডের বিপক্ষে ২৬৫ রান তাড়া করতে গিয়ে চরম বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। কিন্তু দমে যায় নি টাইগার বাহিনী। ৩৩ রানে চার উইকেট হারানো বাংলাদেশকে অপ্রতিরোধ্য করে তুলেন সাকিব-মাহমুদউল্লাহ। এই জুটিতেই বাংলাদেশ পৌঁছে যায় ২৫৭ রানে। ২২৪ রানের রেকর্ড জুটি গড়েন দুজন মিলে। যে কোনো উইকেটে এটিই বাংলাদেশের সেরা জুটি। আর সেরা জুটিতেই এলো এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে টাইগারদের একমাত্র ও মহাকাব্যিক জয়। এই জয়ে এখন সেমিফাইনালে যাওয়া স্বপ্ন দেখছে বাংলাদেশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.